kalerkantho



মুখোমুখি প্রতিদিন

সামনের ম্যাচে আরো ভালো খেলব আমরা

১৮ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



সামনের ম্যাচে আরো ভালো খেলব আমরা

ভুটানে গত সাফে বদলি নেমেই হ্যাটট্রিক করেছিল শামসুন্নাহার। এই উইঙ্গার কাল অবশ্য মাঠে ছিল শুরু থেকেই। বাঁ উইং ধরে একই রকম হুমকি হয়েছে সে বাহরাইনের জন্যও। ১০-০তে জেতা ম্যাচে জোড়া গোল করা অনূর্ধ্ব-১৬ দলের এই কিশোরীই কাল সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেছে এই ম্যাচ ও তাঁর পারফরম্যান্স নিয়ে

 

 

কালের কণ্ঠ স্পোর্টস : ১০-০ গোলে জয়, এমন বড় ব্যবধানে জয়ের অনুভূতি নিশ্চয় আলাদা?

শামসুন্নাহার : আলাদা কিনা জানি না, আমরা আজ জিততে পেরেই খুশি। আর এমন বড় ব্যবধানের জয় তো আমরা এর আগেও পেয়েছি। আজ ম্যাচ জেতার পাশাপাশি অবশ্য বেশি গোল করারও লক্ষ্য ছিল আমাদের।

প্রশ্ন : গত সাফে এক ম্যাচে বদলি নেমেই হ্যাটট্রিক করেছিলে, আজ তো পুরো ম্যাচ খেলেও সেই সুযোগটা কাজে লাগাতে পারলে না?

শামসুন্নাহার : হ্যাটট্রিক করার জন্য তো মাঠে নামিনি। দলকে জেতানোই ছিল আমার উদ্দেশ্য। সেটা আমি গোল করে হতে পারে বা অন্যকে দিয়ে গোল করিয়ে হতে পারে। আজ অবশ্য ২ গোল করতে পেরে আমি খুশি। চেষ্টা করব সামনের ম্যাচগুলোতেও এই পারফরম্যান্স ধরে রাখতে।

প্রশ্ন : সামনের ম্যাচগুলো আজকের মতো সহজ হবে না নিশ্চয়?

শামসুন্নাহার : আমাদের কাছে সব ম্যাচই কঠিন। কোনো প্রতিপক্ষকেই খাটো করে দেখি না। কার সঙ্গে কিভাবে খেলব, এটা কোচই ঠিক করে দেবেন। আশা করি সামনের ম্যাচগুলোতেও আমরা ভালো খেলেই জিতব।

প্রশ্ন : টুর্নামেন্টে তোমার ব্যক্তিগত কোনো লক্ষ্য আছে, আজ দুই গোল করলে। মোট কত গোল করতে চাও?

শামসুন্নাহার : না, এমন কোনো লক্ষ্যই আমি ঠিক করিনি। সর্বোচ্চ গোলদাতা বা সেরা খেলোয়াড় টুর্নামেন্ট শেষে তো একজন হবেই। কিন্তু আমাদের লক্ষ্য হলো দল হিসেবে খেলা। সেভাবেই এই আসরে আমরা চ্যাম্পিয়ন হতে চাই।

প্রশ্ন : পরের ম্যাচটি প্রচণ্ড গরমের মধ্যে খেলতে হবে তোমাদের দুপুরবেলায়, এটা কতটা চ্যালেঞ্জ?

শামসুন্নাহার : দুপুরবেলা ম্যাচ খেলতে হবে দেখে আমরা দুপুরবেলায়ও অনুশীলন করেছি অনেক দিন। আশা করি এই ম্যাচেও আমরা আমাদের স্বাভাবিক খেলাটাই খেলতে পারব।

প্রশ্ন : আজ তোমরা ১০ গোলে জিতেছ, কিন্তু গোল করতে পারতে তো আরো। অনেক শটই পোস্টে ছিল না, কিছু সহজ সুযোগ নষ্ট হয়েছে...

শামসুন্নাহার : হ্যাঁ, ওরা পোস্টের সামনে ভিড় করে ছিল দেখে কোচ আমাদের বলেছিলেন দূর থেকে শট নিতে। তাতেই কিছু শট বাইরে দিয়ে গেছে। পরের ম্যাচে চেষ্টা থাকবে আমাদের আরো ভালো করার। আজ অফসাইডের কারণেও কয়েকটি গোল বাতিল হয়েছে। আমাদের কাছে অবশ্য মনে হয়েছে এগুলো অফসাইড ছিল না।



মন্তব্য