kalerkantho


আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচের পর

২৩ জুন, ২০১৮ ০০:০০



আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া ম্যাচের পর

সাম্পাওলি উগ্র ও মূর্খ

বিশ্বকাপে আর্জেন্টিনার ইতিহাসে সবচেয়ে খারাপ দল বাছাই করেছে সাম্পাওলি। সে তার চক্রপূরণ করেছে ক্রোয়েশিয়ার খেলোয়াড়দের অপমান করে। সে উগ্র ও মূর্খ। বিশ্বের সেরা খেলোয়াড়কে দলে পেয়েও সে একটা প্রতিযোগিতামূলক দল গড়তে পারেনি।

♦ ১৯৭৮-এর বিশ্বকাপজয়ী দলের সদস্য

 

 

মেসির জন্য খারাপ লাগছে

আমার মেসির জন্য খারাপই লাগছে। এটাই ছিল তার দেশের হয়ে বড় কোনো শিরোপা জেতার শেষ সুযোগ। বিশ্বকাপের পর সে যদি আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেয়, তাহলে আমি অবাক হব না। সে খুবই হতাশ হবে, আর কাতারে বিশ্বকাপ আসতে তো আরো চার বছর বাকি।

♦ আর্জেন্টিনার সাবেক ফুটবলার ও মেসির সাবেক সতীর্থ

 

ওরা মেয়েদের মতো কাঁদছিল

আর্জেন্টিনার ফুটবলাররা মাঠে পড়ে মেয়েদের মতো কাঁদছিল! আমরা ভালো খেলেছি আর বেশি বেশি সুযোগ পেয়েছি। ওদেরকে এরপর আরো ভালো খেলতে হবে। সাম্পাওলি নাকি ওদের বলেছিল আমাদের ওপর ছড়ি ঘোরাতে। জানি না সে কোন ম্যাচের কথা বলেছিল!

♦ ক্রোয়েশিয়ার রাইট ব্যাক

 

আত্মবিশ্বাস জোগাবে আমাদের

আমাদের পক্ষে ১৯৯৮-র দলটার চেয়ে ভালো করা সম্ভব। এবার আমাদের দলে অনেক ভালো খেলোয়াড় আছে। আজকে (আর্জেন্টিনার বিপক্ষে) আমরা যেভাবে খেলেছি, সেটা পরের কয়েকটা ম্যাচে আমাদের আত্মবিশ্বাস জোগাবে। আশা করি আমাদের সবাই আসরের বাকি সময়টায় সুস্থ থাকবে।

♦ ক্রোয়েশিয়ার ডিফেন্ডার

 

মেসি খুব চাপে থাকে

আমরা সবাই, আমি বোঝাচ্ছি কোচ, ফেডারেশন, ফেডারেশন প্রেসিডেন্ট কেউই মেসিকে ঠিকমতো সহায়তা করি না। এটা খুবই দুঃখজনক যে বিশ্বের সেরা ফুটবলারটিকে আমরা ঠিকমতো সহায়তা করি না। তাকে একাই সব কিছু করতে হয়। মেসি খুব চাপে থাকে।

♦ সাবেক আর্জেন্টাইন ফরোয়ার্ড



মন্তব্য