kalerkantho



দর্শকের জন্য ৬০ শতাংশ টিকিট

৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ক্রীড়া প্রতিবেদক : ১৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে আসন্ন ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের টিকিট বিক্রি। তবে বরাবরের মতো এবারও দর্শকদের জন্য টিকিটের বড় একটা অংশই বরাদ্দ থাকছে না। গতকাল এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানিয়েছেন, সৌজন্য হিসেবে রেখে দেওয়া হচ্ছে শতকরা ৪০ ভাগ টিকিট। বাকি টিকিট অনলাইন ও সশরীরে কেনা যাবে। অনলাইনে টিকিট কেনা যাবে সহজ ডটকমের মাধ্যমে।

ফটো আইডি ও মোবাইল নম্বরের প্রমাণ দিয়ে সহজ ডটকম থেকে কেনা টিকিট সংগ্রহ করা যাবে ঢাকায় লোট্টোর মিরপুর, উত্তরা, এলিফ্যান্ট রোড ও রামপুরা আউটলেট থেকে। চট্টগ্রামের আন্দরকিল্লা এবং সিলেটের নয়াসড়কে লোট্টোর আউটলেট থেকেও অনলাইনে কেনা টিকিট সংগ্রহ করা যাবে। এ ছাড়া প্রতি ম্যাচের আগের দিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত মিরপুর ইনডোর স্টেডিয়ামের বুথ থেকেও সরাসরি টিকিট কেনার ব্যবস্থা থাকছে। টিকিট থাকলে সেখান থেকে কেনা যাবে ম্যাচের দিনও।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠেয় টুর্নামেন্টে সর্বোচ্চ দুই হাজার টাকা মূল্য ধরা হয়েছে বিসিবি ইন্টারন্যাশনাল লাউঞ্জের টিকিটের। গ্র্যান্ড স্ট্যান্ড ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য যথাক্রমে এক হাজার ও ৫০০ টাকা। শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ডের টিকিট মিলবে ৩০০ টাকায়। নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১৫০ টাকা আর ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা।



মন্তব্য