kalerkantho


রংপুর রাইডার্সের সঙ্গে ইস্ট ওয়েস্ট মিডিয়া

২২ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০



রংপুর রাইডার্সের সঙ্গে ইস্ট ওয়েস্ট মিডিয়া

চুক্তি : বাংলাদেশে এমনটা আগে কখনো হয়নি! ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্টে একটি দলের সঙ্গে প্রিন্ট, অনলাইন, টিভি, রেডিও মিলে ছয়টি গণমাধ্যমের একসঙ্গে মিডিয়া পার্টনার হওয়ার মতো অবাক করা ঘটনা কখনো ঘটেনি আগে। কাল বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সম্মেলনকক্ষে বিপিএল ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তি সই হয়েছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের। ফলে ইস্ট ওয়েস্ট মিডিয়ার আওতাধীন দৈনিক কালের কণ্ঠ, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, দ্য ডেইলি সান ও অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ২৪ ডটকম, ২৪ ঘণ্টার সংবাদভিত্তিক চ্যানেল নিউজ ২৪ ও এফএম রেডিও স্টেশন রেডিও ক্যাপিটালে গুরুত্বের সঙ্গে প্রচারিত হবে রংপুর রাইডার্সের সব খবরাখবর। ছবি : কালের কণ্ঠ

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশে এমনটা আগে কখনো হয়নি! ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্টে একটি দলের সঙ্গে প্রিন্ট, অনলাইন, টিভি, রেডিও মিলে ছয়টি গণমাধ্যমের একসঙ্গে মিডিয়া পার্টনার হওয়ার মতো অবাক করা ঘটনা কখনো ঘটেনি আগে। কাল বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সম্মেলনকক্ষে বিপিএল ফ্র্যাঞ্চাইজি রংপুর রাইডার্সের সঙ্গে চুক্তি সই হয়েছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের।

ফলে ইস্ট ওয়েস্ট মিডিয়ার আওতাধীন দৈনিক কালের কণ্ঠ, দৈনিক বাংলাদেশ প্রতিদিন, দ্য ডেইলি সান ও অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ২৪ ডটকম, ২৪ ঘণ্টার সংবাদভিত্তিক চ্যানেল নিউজ ২৪ ও এফএম রেডিও স্টেশন রেডিও ক্যাপিটালে গুরুত্বের সঙ্গে প্রচারিত হবে রংপুর রাইডার্সের সব খবরাখবর। রংপুর রাইডার্সের পক্ষে চুক্তিতে সই করেন প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক, ইস্ট ওয়েস্ট মিডিয়ার পক্ষে চুক্তি স্বাক্ষর করেন ময়নাল হোসেন চৌধুরি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান, ভাইস চেয়ারম্যান ও রংপুর রাইডার্সের ব্যবস্থাপনা পরিচালক সাফওয়ান সোবহান এবং রংপুর রাইডার্সের চেয়ারম্যান মোস্তফা আজাদ। আরো উপস্থিত ছিলেন কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও নিউজ ২৪ এর প্রধান নির্বাহী নঈম নিজাম, কালের কণ্ঠ’র নির্বাহী সম্পাদক মোস্তফা কামালসহ ইস্ট ওয়েস্ট মিডিয়া ও বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক জানান, ‘বিপিএলে একটা ভালো দল গড়ার জন্য আমরা গত চার-পাঁচ মাস ধরে কাজ করছি। অবশেষে ভালো একটা দল গঠন করা গেছে। বসুন্ধরা গ্রুপ সব সময়ই গেম চেঞ্জার, আশা করছি বিপিএলেও রংপুর রাইডার্স গেম চেঞ্জার হিসেবে আবির্ভূত হবে। ’ কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন বলেন, ‘এক ভাইয়ের সঙ্গে আরেক ভাইয়ের চুক্তি হয়েছে। এই ধরনের ঘটনা বাংলাদেশে বিরল।

’ অনুষ্ঠানে উপস্থিত সবাই রংপুর রাইডার্সের সাফল্য কামনা করেন। ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সঙ্গে মিডিয়া পার্টনারশিপের চুক্তি সইয়ের পর সামাজিক কার্যক্রমের অংশ হিসেবে বেসরকারি উন্নয়ন সংস্থা আদ্রিকের সঙ্গেও একটি চুক্তি সই হয়েছে রংপুর রাইডার্সের। রংপুর অঞ্চলের প্রতিবন্ধীদের দীর্ঘমেয়াদি সহায়তা প্রদান করবে রংপুর রাইডার্স। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এর আগে রংপুর অঞ্চলের বন্যার্তদের মাঝে ত্রাণও বিতরণ করেছিল রংপুর রাইডার্স। ইশতিয়াক সাদেক আরো জানিয়েছেন, ২৭ সেপ্টেম্বর রংপুর ক্রিকেট গার্ডেনে হবে রংপুর রাইডার্সের প্রতিভা অন্বেষণ কার্যক্রম ‘রাইডার্স হান্ট’। এই প্রতিভা অন্বেষণ কার্যক্রম থেকে বেছে নেওয়া সেরা খেলোয়াড়কে সুযোগ দেওয়া হবে রংপুর রাইডার্স দলে।


মন্তব্য