kalerkantho


দুই প্রবাসীকে এনেছে সাইফ

১৭ জুলাই, ২০১৭ ০০:০০



দুই প্রবাসীকে এনেছে সাইফ

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশি বংশোদ্ভূত ড্যানিশ ফুটবলার জামাল ভুঁইয়ার উত্তরসূরি হতে এসেছেন আকমল হোসেন ও রাজু খান। দুই বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ ফুটবলারকে নিয়ে এসেছে সাইফ স্পোর্টিং ক্লাব।

পরশু রাতে ঢাকায় আসার পর গতকাল দুই ফুটবলারকে পাঠিয়ে দেওয়া হয়েছে বিকেএসপিতে ক্লাবের প্র্যাকটিস ক্যাম্পে।

দুই ফুটবলারই কার্ডিফে খেলেন প্রথম বিভাগে। বিভিন্ন মাধ্যমে তাঁদের সম্পর্কে খবর নিয়ে সাইফ স্পোর্টিং ক্লাব টিকিট পাঠিয়ে নিয়ে এসেছে ঢাকায়। যদি এ দেশের ক্লাব ফুটবলে খেলার মতো মান হয়, আর সেই ভাবনা থেকেই ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন চৌধুরী তাঁদের নিয়ে এসেছেন ট্রায়ালের জন্য, ‘রাজু আর আকমল সম্পর্কে যে রকম খবর পেয়েছি, তাতে দুই ফুটবলারের মান খারাপ হওয়ার কথা নয়। দুজনকে এক মাস আমাদের ক্লাবে প্র্যাকটিস ক্যাম্পে রাখব, কোচ দেখবেন। খেলা পছন্দ হলে মধ্যবর্তী দলবদলে তাঁদের দলে নিয়ে নেব। ’ আকমল ডিফেন্ডার আর রাজু খেলেন মাঝমাঠে। এঁদের মধ্যে আকমল আগে একবার ঢাকায় এসেছিলেন জাতীয় দলে ট্রায়াল দিতে। হঠাৎ ঢাকায় এসে হাওয়া-বাতাসের সঙ্গে মানিয়ে নিতে না পেরে ফিরে গিয়েছিলেন।

‘আমরা চাই জামালের মতো আরো কয়েকজন প্রবাসী বাংলাদেশি ফুটবলার খুঁজে বের করতে। তাতে আমাদের ক্লাব ফুটবলের পাশাপাশি জাতীয় দলও উপকৃত হবে। ’


মন্তব্য