kalerkantho


পনেরোতেই শেষ সিদ্দিক

১৯ জুন, ২০১৭ ০০:০০



পনেরোতেই শেষ সিদ্দিক

ক্রীড়া প্রতিবেদক : থাইল্যান্ডের সান্তিবুরি গলফ ক্লাবের কোর্সটা সিদ্দিকুর রহমানের প্রিয় কোর্সগুলোর একটি হওয়ার কথা। কারণ এখানে অনুষ্ঠিত কুইন্স কাপে তিনবার তিনি সেরা পাঁচে শেষ করেছেন।

প্রতিবারই সম্ভাবনা জাগিয়েছিলেন শিরোপার। সেখানে এবারের মিশনটা তাঁর উল্লেখযোগ্য কিছু হলো না। প্রথম দুই রাউন্ডে ধারাবাহিক ভালো করেও শেষ দুই রাউন্ডে সেই পারফরম্যান্স ধরে রাখতে পারেননি। শেষ পর্যন্ত ৪ আন্ডার পারে ১৫তম হয়েছেন তিনি এ আসরে।

প্রথম দুই দিনে ৩ আন্ডার করে খেলেছিলেন ৬ আন্ডার। শেষ দুই দিনে এই স্কোরটিকে আরো বাড়িয়ে নেওয়ার সুযোগ থাকলেও উল্টো পিছিয়েছেন তিনি। তৃতীয় রাউন্ডের মতো শেষ রাউন্ডেও খেলেছেন ১ ওভার পার। এর আগে যে ছয়বার তিনি এ আসরে অংশ নিয়েছেন তার মধ্যে এটি তাঁর দ্বিতীয় সর্বনিম্ন অবস্থান। ২০১০ সালে প্রথম এশিয়ান ট্যুর জেতার বছরে ১৬তম হয়েছিলেন, পরের বছরও তাই। কিন্তু ২০১২-তে শিরোপার আশা জাগিয়ে হন রানার-আপ। ২০১৪ ও ২০১৫ টানা দুই বছর তৃতীয় হয়ে শেষ করেছেন। এবার প্রথম রাউন্ড শেষে তিনি ১২তম স্থানে ছিলেন, পরের রাউন্ডে ঢুকে পড়েছিলেন শীর্ষ দশে। এই ধারাবাহিকতায় এবারও সেরা পাঁচে শেষ করার সম্ভাবনা জেগেছিল তাঁর। কিন্তু শেষ দুই রাউন্ডে ছন্দটা আর ধরে রাখতে পারেননি তিনি। কাল শুরুটাই তাঁর ভালো হয়নি। প্রথম পাঁচ হোলেই খেলেছেন ৩ বোগি। ১৮ হোলে অবশ্য বোগি ৪টি, বিপরীতে ৩ বার্ডি। তাতেই আগের দিনের মতো ১ ওভার পারে দিন শেষ করতে হয় তাঁর। প্রথম দুই রাউন্ডের পারফরম্যান্সেই মূলত ১৫তম হয়ে শেষ করতে পেরেছেন তিনি।  


মন্তব্য