kalerkantho


দলের সঙ্গেই যাচ্ছেন সাকিব-মাহমুদ

২৭ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ক্রীড়া প্রতিবেদক : আগের দিন রাতেও দুবাইতে তাঁদের দুজনকে একে অন্যের বিপক্ষে লড়াইয়ে দেখা গেছে। অথচ গতকাল সকালেই কিনা তাঁরা ঢাকায়! বলা হচ্ছে সাকিব আল হাসান ও মাহমুদ উল্লাহর কথা। পরশু রাতে নিজ নিজ দল পেশোয়ার জালমি ও কোয়েটা গ্ল্যাডিয়েটরসের হয়ে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ম্যাচ খেলেই তাঁরা ছুটেছেন বিমানবন্দরে। পরবর্তী ফ্লাইট ধরেই এসেছেন ঢাকায়, দেশ থেকে দলের সঙ্গেই শ্রীলঙ্কায় যাবেন বলে। যদিও দুজনের দলই পিএসএলে  আছে ভালো অবস্থায়। পেশোয়ার পয়েন্ট তালিকার এক নম্বরে আর কোয়েটার দুইয়ে।

আজ দুপুর ২টায় বাংলাদেশ দলের সঙ্গেই কলম্বোর পথে শ্রীলঙ্কান এয়ারলাইনসের ফ্লাইটে চাপছেন তাঁরাও। যদিও পেশোয়ারের আরেক বাংলাদেশি তামিম ইকবাল একদিন ছুটি নিয়ে এখনো রয়ে গেছেন সংযুক্ত আরব আমিরাতেই। আগামীকাল সেখান থেকেই  শ্রীলঙ্কায় দলের সঙ্গে যোগ দেবেন তিনি। ফিজিও ডিন কনওয়ে অবশ্য এই সফরে বাংলাদেশ দলের সঙ্গী হতে পারছেন না। ব্যক্তিগত সমস্যায় তিনি নিজেকে প্রত্যাহার করে নেওয়ায় তাঁর জায়গায় যাচ্ছেন তরুণ ফিজিও খাদেমুল ইসলাম।

৭ মার্চ গলে সিরিজের প্রথম টেস্ট হলেও কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য একটু আগেভাগেই শ্রীলঙ্কায় চলে যাচ্ছেন মুশফিকুর রহিমরা।


মন্তব্য