kalerkantho


ফাইনালের জন্য তৈরি মরিনহো

২৬ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



শুরুতেই ম্যানচেস্টার ইউনাইটেডকে জিতিয়েছেন কমিউনিটি শিল্ড, লিগ চ্যাম্পিয়ন লিস্টার সিটিকে হারিয়ে। প্রিমিয়ার লিগে শিরোপার দৌড়ে না থাকলেও দলকে একটা ছকে নিয়ে এসেছেন হোসে মরিনহো; সঙ্গে অন্য প্রতিযোগিতাগুলোতেও টিকে আছে ‘রেড ডেভিল’রা।

এফএ কাপে ব্ল্যাকবার্নকে হারিয়ে তারা উঠেছে কোয়ার্টার ফাইনালে, ইউরোপা লিগেও টিকে আছে শেষ ষোলোয়। আর ইংলিশ লিগ কাপে তো তারা উঠে গেছে ফাইনালেই, ওয়েম্বলিতে আজ তাদের প্রতিপক্ষ সাউদাম্পটন। প্রথাগতভাবে প্রিমিয়ার লিগের বড় শক্তিগুলো লিগ কাপে তরুণ খেলোয়াড়দের পরখ করে দেখলেও মরিনহো জানিয়েছেন, সেরা একাদশই নামাবেন তিনি।

দলের খবর হচ্ছে হেনরিখ মিখিতারিয়ান থাকছেন না একাদশে। ফিল জোনসকে নিয়েও দ্বিধা আছে। তবে মাইকেল ক্যারিক খেলবেন। সবচেয়ে বড় কথা, খেলবেন ওয়েইন রুনি। মরিনহোই বলেছেন, ‘ওয়েইন ভালো আছে, সে দলের সঙ্গে অনুশীলন করছে। সেন্ত এঁতিয়ের সঙ্গে ম্যাচে তাকে নেওয়া হয়নি, কারণ সে প্রস্তুত ছিল না।

এখন সে প্রস্তুত, যদিও আরেকটি গুরুত্বপূর্ণ প্রস্তুতি সেশন রয়ে গেছে। তবে সে খেলার সঙ্গে খুব জোরালোভাবেই জড়িত, এতে কোনো সন্দেহই নেই। ’ চারটি লিগ কাপ ফাইনাল জেতা ম্যানইউ অপেক্ষায় পঞ্চম শিরোপার। ক্লাব ওয়েবসাইট


মন্তব্য