kalerkantho


মালয়েশিয়ায় দারুণ খেলছেন সিদ্দিক

১১ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



ক্রীড়া প্রতিবেদক : মালয়েশিয়ায় মেব্যাংক চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় রাউন্ডের খেলা শেষে ভালো অবস্থানে সিদ্দিকুর রহমান। ৩০ লাখ মার্কিন ডলার প্রাইজমানির এই আসরে অংশ নিতে বিশ্বের বিভিন্ন পেশাদার গলফ ট্যুরের সেরা গলফাররাই এসেছেন কুয়ালালামপুরের সুজানা গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে। তাঁদের সঙ্গে পাল্লাটা ভালোই দিচ্ছেন বাংলাদেশের সিদ্দিক। দ্বিতীয় রাউন্ডেও পারের চেয়ে ৩ শট কম খেলেছেন তিনি, সব মিলিয়ে দুই রাউন্ড শেষে তাঁর স্কোর ৬ আন্ডার পার। এই স্কোর নিয়ে লিডারবোর্ডে যৌথভাবে ১৪তম অবস্থান সিদ্দিকের, পারের চেয়ে ১২ শট কম খেলে সবার ওপরে অস্ট্রিয়ার গলফার বার্নড ওয়েইজবার্জার। আর্নি এলস, রোরি ম্যাক্লিরয়দের সঙ্গে পাল্লা দেওয়া এই মানের গলফারদের ছাড়িয়ে  হয়তো শেষ পর্যন্ত শিরোপার লড়াইতে থাকতে পারবেন না সিদ্দিক, তবে পরের দুটি রাউন্ডে ভালো করলে শেষ করতে পারবেন লিডারবোর্ডের ওপরের দিকেই। সে ক্ষেত্রে নিজের র্যাংকিংটা বাড়ার পাশাপাশি আয়টাও মন্দ হবে না তাঁর।

প্রথম রাউন্ডে পারের সমান খেলেছিলেন, এমন দুটি হোলে কাল পারের চেয়ে খেলেছেন ১ শট করে বেশি। ইগলও পাননি কাল। পাঁচটা বার্ডি হলেও বোগি হয়ে গেছে দুটি। তাই যোগফল প্রথম রাউন্ডের সমানই, ৩ আন্ডারপার।

দুই রাউন্ড মিলিয়ে ৬ আন্ডারপার স্কোর নিয়ে পাঁচজনের সঙ্গে যৌথভাবে ১৪তম অবস্থানে সিদ্দিক। সিদ্দিক ঠিক শিরোপার দৌড়ে হয়তো নেই, তবে শীর্ষ দশের সম্ভাবনায় আছেন ভালোভাবেই।

প্রথম রাউন্ডে ৯ আন্ডারপার খেলে সবার ওপরে থেকে দিন শেষ করা মার্ক ওয়ারেনও নেমে এসেছেন সিদ্দিকের কাতারে, কাল ৩ ওভার খেলে তাঁরও মোট স্কোর -৬!


মন্তব্য