kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


পুরস্কার বিতরণীতে শেষ হলো শেখ রাসেল টিটি

২২ অক্টোবর, ২০১৬ ০০:০০



পুরস্কার বিতরণীতে শেষ হলো শেখ রাসেল টিটি

ক্রীড়া প্রতিবেদক : দলগত খেলা শেষ হয়ে গিয়েছিল আগেই, কাল একক ও অন্যান্য ইভেন্টের ফাইনাল দিয়ে শেষ হয়েছে শেখ রাসেল টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ। সাব জুনিয়র বালিকা এককে তুশী, বালক এককে টোবা, জুনিয়র বালিকা এককে মৌ ও বালক এককে চ্যাম্পিয়ন হয়েছে হৃদয়।

কাল যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগের পর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

কাল পল্টন উডেন ফ্লোর জিমনেসিয়ামে সাব জুনিয়র বালিকা (তৃতীয় থেকে ষষ্ঠ শ্রেণি) এককে নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের তুশী ৩-১ গেমে চট্টগ্রাম কাফকো স্কুলের মনামীকে এবং বালক এককের ফাইনালে বিকেএসপির টোবা ৩-০ গেমে হারিয়েছে পাবনা টেকনিক্যাল স্কুলের সানকে। জুনিয়র বালিকা এককে (সপ্তম থেকে দশম শ্রেণি) নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মৌ ৩-০ গেমে রাজশাহী শিক্ষাবোর্ড স্কুলের আফসানাকে এবং বালক এককের ফাইনালে রংপুর জেলা স্কুলের হৃদয় ৩-০ গেমে হারিয়েছে বিকেএসপির আকাশকে। এর আগে রাজশাহী শিক্ষাবোর্ড মডেল স্কুলকে হারিয়ে বালিকা দলগত ইভেন্টের শিরোপা নিশ্চিত করে নড়াইল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, বালক দলগত ইভেন্টের ফাইনালে বান্দরবান কোয়ান্টাম কসমো স্কুলকে হারায় বিকেএসপি। টুর্নামেন্টের প্রতিবন্ধী বিভাগের বালক এককে চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা প্রয়াস স্কুলের নাইমুর রহমান, সে হারিয়েছে একই স্কুলের জাহিদুল ইসলাম তুহিনকে। এই বিভাগের বালিকা এককে চ্যাম্পিয়ন হয় ঢাকা প্রয়াস স্কুলের সাদিয়া আক্তার, সে হারায় পাবনা স্পেশাল স্কুলের বৃষ্টি খাতুনকে। টুর্নামেন্ট শেষে পুরস্কার বিতরণীতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর সঙ্গে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ মহাসচিব আশিকুর রহমান, শেখ রাসেল ক্রীড়া চক্রের সভাপতি নুরুল আলম চৌধুরী, ডিরেক্টর ইনচার্জ ইসমত জামিল আখন্দ, ক্লাবের টিটি সম্পাদক এনায়েত হোসেন আল মারুফসহ পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


মন্তব্য