kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


জয়ে ফিরবেন রোনালদো!

৭ অক্টোবর, ২০১৬ ০০:০০



জয়ে ফিরবেন রোনালদো!

বুলগেরিয়ার বিপক্ষে ম্যাচের আগে কি ১৯৯৩ সালের স্মৃতি তাড়িয়ে বেড়াচ্ছে দিদিয়ের দেশমকে? সেবারও এমনই বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ, শেষ মুহূর্তে গোল হজম করে ’৯৪-এর বিশ্বকাপেই আর খেলা হয়নি ফ্রান্সের। আজ স্তাদ দি ফ্রান্সের বুলগেরিয়াও কম চ্যালেঞ্জ নয় দেশমের দলের জন্য।

বেলারুশের সঙ্গে গোলশূন্য ড্র করে বাছাই শুরু করেছে তারা, যে গ্রুপে সুইডেন, নেদারল্যান্ডসের মতো প্রতিপক্ষ আছে সেখানে ভুল করার সুযোগ যে একেবারেই নেই।

ইউরোর চ্যাম্পিয়ন পর্তুগালের শুরুটাও ভালো হয়নি সুইজারল্যান্ডের কাছে হেরে। তবে আজ পর্তুগিজ নায়ক ক্রিস্তিয়ানো রোনালদো মাঠে নামছেন। র‍্যাংকিংয়ে ২০০-র বাইরে থাকা অ্যান্ডোরার বিপক্ষে আজ সহজ জয়ই পাওয়ার কথা তাদের। তবে ইউরোর ইনজুরি কাটিয়ে আবার মাঠে ফেরার পর সিআরসেভেনকে আর স্বরূপে পাওয়া যাচ্ছে না। ক্লাবের হয়ে সর্বশেষ ৪ ম্যাচে তাঁর ১ গোল। রিয়াল মাদ্রিদ তো ওই চারটি ম্যাচই ড্র করেছে। রোনালদোর আজ তাই নিজেকে ফিরে পাওয়ার ম্যাচও। ইউরো বাছাইয়ের দুঃস্বপ্ন ভুলে আজ মাঠে নামছে নেদারল্যান্ডসও। বিশ্বকাপ বাছাইয়ের প্রথম ম্যাচে ১-১ গোলে ড্র করেছে তারা সুইডেনের সঙ্গে। আজ বেলারুশের বিপক্ষে জয়টাই চাওয়া দানি ব্লিন্দের দলের। ইএসপিএন


মন্তব্য