kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


জাতীয় লিগে বৃষ্টি

২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



জাতীয় লিগে বৃষ্টি

ক্রীড়া প্রতিবেদক : মোহাম্মদ আশরাফুলকে আরেকটু অপেক্ষায় রাখল বৃষ্টি। প্রথম দিন তাও ১৫ ওভার খেলা হয়।

কাল জাতীয় লিগের দ্বিতীয় দিন বগুড়ার এই ম্যাচে কোনো বল মাঠে গড়ায়নি। রাজশাহীতে স্বাগতিকদের সঙ্গে সিলেটের ম্যাচের দ্বিতীয় দিনেও একই অবস্থা।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে কাল অবশ্য খেলা হয়েছে পুরো দিন। স্বাগতিকদের বিপক্ষে বরিশাল প্রথম দিন শেষ করে ৩ উইকেটে ১৬৫ রানে। সঙ্গে মাত্র ৯৬ রান যোগ করে কাল অল আউট ২৬১ রানে। আগের দিন ৭৬ রানে অপরাজিত শাহরিয়ার নাফীস আউট হন দিনের প্রথম বলে। জাতীয় দল থেকে বিতর্কিতভাবে বাদ পড়া আল-আমিন হোসেনের শিকার তিনি। ওই ওভারে ব্যাটসম্যান আল-আমিনকেও আউট করেন এই পেসার। মনির হোসেন ৫৭ করায় বরিশালের রান তবু আড়াই শ পেরোয়। এরপর খুলনা দিন শেষ করে ৪ উইকেটে ২২১ রানের শক্তিশালী অবস্থানে।

সিলেটে চট্টগ্রাম-রংপুর ম্যাচে দুপরে বৃষ্টির হানায় খেলা বন্ধ থাকে বেশ কিছুক্ষণ। এর আগেই ৩৬৮ রানে অল আউট হয়ে যায় চট্টগ্রাম। পরে রংপুর দ্বিতীয় দিনের খেলা শেষ করে ৫ উইকেটে ১৮৩ রানে।

সংক্ষিপ্ত স্কোর (দ্বিতীয় দিন শেষে) :

ঢাকা মেট্রো-ঢাকা : ঢাকা মেট্রো : ১৫ ওভারে ৪৭/২।

বরিশাল-খুলনা : বরিশাল : ৮০ ওভারে ২৬১ (ফজলে ৮২, শাহরিয়ার ৭৬; আল-আমিন ৩/৩৮, রাজ্জাক ৩/৮৪)। খুলনা : ৫৬ ওভারে ২২১/৪ (তুষার ৯১, মেহেদী ৮৫; কবির ৩/২১)।

রাজশাহী-সিলেট : রাজশাহী : ২৭.৩ ওভারে ৯৪/২ (ফরহাদ ৩০*, জুনায়েদ ২৬*; এবাদত ১/১৫, জায়েদ ১/২৭)।

চট্টগ্রাম-রংপুর : চট্টগ্রাম : ১০৬.২ ওভারে ৩৬৮ (ইয়াসির ৯০, তাসামুল ৫২, মমিনুল ৪৬; আলাউদ্দিন ৩/৭৩, সাজেদুল ২/৬৫)। রংপুর : ৫৯ ওভারে ১৮৩/৫ (সায়মন ৫৩, মাহমুদুল ৩৯; ইয়াসির ৩/৩৬)।


মন্তব্য