kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


৯ গোলের ‘থ্রিলার’ জিতল জামাল

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সিলেট থেকে প্রতিনিধি :  দুপুরের তপ্ত রোদ উপেক্ষা করে যে অল্প কিছু দর্শক সিলেট জেলা স্টেডিয়ামে হাজির হয়েছিল, তাদের হতাশ করেননি ফুটবলাররা। বাংলাদেশ প্রিমিয়ার লিগের সিলেট পর্বের প্রথম ম্যাচে ৯ গোলের দারুণ এক থ্রিলারই শেখ জামাল ধানমণ্ডি ও ব্রাদার্স ইউনিয়নের ফুটবলাররা উপহার দিয়েছেন দর্শকদের, যার শেষ হয়েছে শেখ জামালের ৫-৪ গোলের জয় দিয়ে।

অথচ শেষ সময়ে অগাস্টিন ওয়ালসন পেনাল্টি মিস না করলে ফলটা ৫-৫ হতেই পারত।

নতুন কোচ স্টেফান হ্যানসনের প্রথম ম্যাচে শুরু থেকেই আক্রমণাত্মক শেখ জামাল। ম্যাচের ২৮তম মিনিটে ওয়েডসন গোল করে এগিয়ে দেন জামালকে। মিনিট দুয়েক পর গোল করেন ল্যান্ডিং। ম্যাচের ৩৪ মিনিটে ব্রাদার্সের মন্নাফ রাব্বি গোল করে ব্যবধান কমান, কিন্তু ৪২ মিনিটে এমেকা ডার্লিংটনের গোল আরো এগিয়ে যায় শেখ জামাল।

প্রথমার্ধের শেষ মুহূর্তে ইয়াসিনের ফাউলে পাওয়া পেনাল্টি থেকে গোল করে স্কোরলাইন ৩-২ করেন অগাস্টিন ওয়ালসন। বিরতির পরও গোল-পাল্টা গোল। দ্বিতীয়ার্ধে আবারও ইয়াসিনের ফাউলে পাওয়া পেনাল্টি থেকে গোল করেন কিংসলে। ৭১ মিনিটে জামালের নিপু গোল করেন, পরের মিনিটেই ওয়েডসন করেন ম্যাচে নিজের দ্বিতীয় গোল। খেলার ফল যখন ৫-৪, তখন ম্যাচের শেষ মুহূর্তে পেনাল্টি পায় ব্রাদার্স, স্পটকিক নিতে আসেন সেই অগাস্টিন ওয়ালসন। কিন্তু এবার আর গোল হয়নি, বাঁচিয়ে দেন মুস্তাক। তাতেই শ্বাসরুদ্ধকর ম্যাচ জিতে মাঠ ছাড়ে শেখ জামাল।


মন্তব্য