kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


ফিরতে চান মামুনুল

২৩ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ক্রীড়া প্রতিবেদক : মাত্র ১৭ দিনের ব্যবধানে মামুনুল ইসলামের অবসর নাটকে নতুন ‘টুইস্ট’ এলো। ঘোষিত অবসর ভেঙে তিনি জাতীয় দলে ফিরতে তৈরি।

গতকাল চট্টগ্রাম আবাহনীর এই মিডফিল্ডার বাফুফে ভবনে গিয়েছিলেন নিজেকে নির্দোষ প্রমাণ করতে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বাফুফে সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে বাজে মন্তব্য করার অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। তাঁর নাম দিয়ে ভুয়া আইডি ব্যবহার করে অপকর্ম করা হয়েছে বলে দাবি করেছেন মামুনুল। ‘মিথ্যা অভিযোগ’ থেকে অব্যাহতি পেয়ে এই ফুটবলার আবার জাতীয় দলে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন, ‘কোচের সঙ্গে আমার কথা হয়েছে। কোচ এবং বাফুফে চাইলে আমি জাতীয় দলে খেলব। দেশের দরকার হলে অবশ্যই আমি ফিরব। ’

গত ৫ সেপ্টেম্বর দেশের এই মিডফিল্ডার জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন। কোচ টম সেইন্টফিট ৬ তারিখে ভুটানের সঙ্গে হোম ম্যাচের ২৩ জনের দলে রাখেননি তাঁকে। এরপরই রাগে-ক্ষোভে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলেন চট্টগ্রাম আবাহনীর এই অধিনায়ক। ‘কোচকে বলেছি, তার ওপর আমি অসন্তুষ্ট নই। তিনি প্রয়োজন মনে করলে অবশ্যই ফিরব। লিগে সামনে আরো দুটি ম্যাচ। আমি প্রমাণ করে দেব, জাতীয় দলে আমার আরো দেওয়ার আছে’, বলেছেন মামুনুল ইসলাম। তার মানে তিনি আগামী ১০ সেপ্টেম্বর ভুটানের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে ফিরতে চান। তবে মামুনুলের অবসর নিয়ে জাতীয় দলের বেলজিয়ান কোচ বলেছেন, ‘তার অবসর নিয়ে আমি কোনো মন্তব্য করব না। যে কেউ দলে ফিরতে পারে, বাদও পড়তে পারে। তবে লিগের গত ম্যাচে তার খেলায় আমি যে সন্তুষ্ট হতে পারিনি, সেটাও তাকে বলেছি। তবে সবাই আমার বিবেচনায় আছে। ’ তিন দিন আগে আরামবাগের বিপক্ষে পারফরম্যান্স তেমন ভালো ছিল না, দ্বিতীয়ার্ধে মামুনুলকে তুলেও নিয়েছিল চট্টগ্রাম আবাহনী।


মন্তব্য