kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


গানও বাঁধছেন নেইমার

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



গানও বাঁধছেন নেইমার

লিওনেল মেসি, ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে সময়টা এখন নেইমারেরও। ব্রাজিলের হয়ে অলিম্পিক সোনা জেতা, বার্সেলোনায় ফিরেই চ্যাম্পিয়নস লিগে সর্বোচ্চ অ্যাসিস্টের রেকর্ড গড়া নেইমার দল বদলের বাজারেও সবচেয়ে আলোচিত নাম।

পল পগবার রেকর্ড ট্রান্সফার ফির গল্পও যেন এখন হার মেনে গেছে, নেইমার প্যারিস সেন্ত জার্মেইয়ে গেলে কী হতো! সেই গুঞ্জনে। এই নেইমার সময়টা যে দারুণ উপভোগ করছেন তা তো বলাই যায়। খেলার ফুরসতে তাই সংগীতে ক্যারিয়ার গড়ার ঘোষণা দিতেও তাই তাঁর ভাবতে হয়নি। ফেসবুকে নেইমারকে অনুসরণে ভক্তরা এতক্ষণে জেনেও গেছেন বার্সা তারকার সংগীত প্রতিভার কথা। কারণ তিনি যে ঘোষণা দিয়েই থামেননি, পরশু নিজের একটি গানের ভিডিও-ও আপলোড করে বসেছেন ফেসবুকে।

সেই গান অবশ্য ফুটবল নিয়েই। পিয়ানো বাজিয়ে চিরপরিচিত আমুদে ঢঙেই তা ভক্তদের শুনিয়েছেন ব্রাজিলিয়ান তারকা। সংগীত বিশেষজ্ঞরা অবশ্য তাঁর সেই প্রতিভা যাচাই মিউজিক ক্যারিয়ার নিয়ে ভবিষ্যদ্বাণী করার ভারটা তাঁর ভক্তদের ওপরই ছেড়ে দিতে চাইবেন। তা যেমনই হোক মাঠের নেইমার, মাঠের বাইরের নেইমার যে এখন উড়ছেন তা বলার অপেক্ষা রাখে না। চ্যাম্পিয়নস লিগের এক ম্যাচে ৪ অ্যাসিস্টের রেকর্ড গড়ার দিন গোল করেছেন নিজেও। গত বছরই ব্যালন ডি’অরের সেরা তিনে ছিলেন, এবার কোথায় থামবেন কে জানে। এমন একজনকে পেতে টাকার থলি নিয়েই ঘুরেছেন পিএসজি মালিক নাসের আল খেলাইফি। ১৬০ মিলিয়ন পাউন্ডে তাঁকে কেনা, সাপ্তাহিক বেতন সাড়ে ছয় লাখ পাউন্ড, সঙ্গে খেলাইফির চেইন হোটেলেরও অংশীদার করে নেওয়া—এমন প্রস্তাব এই যুগেও যে চোখ কপালে তুলে দিয়েছে। মার্কা, ফক্সস্পোর্টস


মন্তব্য