kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


আজ আসছেন তাসকিন-সানি

১১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



আজ আসছেন তাসকিন-সানি

ক্রীড়া প্রতিবেদক : বোলিং অ্যাকশনের শুদ্ধি পরীক্ষা দিয়ে অস্ট্রেলিয়া থেকে আজ দেশে ফিরছেন বাংলাদেশের দুই বোলার—পেসার তাসকিন আহমেদ ও বাঁহাতি স্পিনার আরাফাত সানি। বিশ্ব টি-টোয়েন্টির সময় দুজনের বোলিং অ্যাকশন ত্রুটিপূর্ণ জানিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে তাঁদের বোলিং নিষিদ্ধ করেছিল আইসিসি।

তাসকিনের পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার স্থানীয় সময় সকাল ৯টার দিকে তাঁদের ফ্লাইট অস্ট্রেলিয়া ত্যাগ করবে এবং আজ বাংলাদেশ সময় ১১টা নাগাদ তাঁদের দেশে পৌঁছানোর কথা।

ব্রিসবেনের ন্যাশনাল ক্রিকেট সেন্টারের ল্যাবে বৃহস্পতিবার তাসকিন ও সানির বোলিং অ্যাকশনের শুদ্ধি পরীক্ষা সম্পন্ন হয়। সেই পরীক্ষায় উতরে গিয়ে আবার বল করবেন তাসকিন, আগের চেয়ে আরো জোরে বল করবেন—এমনটাই আশা তাসকিনের বাবার। তাসকিনের বাউন্সারে কনুই অনুমিত মাত্রার চেয়ে বেশি বাঁকা হয়, এমনটাই জানিয়েছিল আইসিসি। বোলিং অ্যাকশনের শুদ্ধি পরীক্ষায় অবশ্য সব ধরনের ডেলিভারিই করে দেখিয়েছেন বাংলাদেশের তরুণ এই পেসার। পরীক্ষা শেষে ঘুরে বেড়িয়েছেন অস্ট্রেলিয়ায়, দেখা করেছেন বন্ধুবান্ধবের সঙ্গেও। ফল বের হতে দুই থেকে তিন সপ্তাহ সময় লাগবে। বিসিবি কর্মকর্তাদের আশাবাদ, আফগানিস্তান সিরিজের আগেই ছাড়পত্র পাবেন তাসকিন। তাই তো সিরিজের জন্য ২০ সদস্যের প্রাথমিক দলেও আছে তাঁর নাম।


মন্তব্য