kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ফিরেই গোল রোনালদোর

১১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ফিরেই গোল রোনালদোর

ইউরোর ফাইনালে দিমিত্রি পায়েতের আঘাতে সেই যে মাঠ ছেড়েছিলেন, ফিরলেন কাল। মাঝের সময়টায় ক্রিস্তিয়ানো রোনালদো সমুদ্রবিলাস করেছেন, ফটোশুট করেছেন, করেছেন অনেক কিছু্ই।

কিন্তু কোনো কিছুই কমাতে পারেনি তাঁর ধার! খেলায় ফিরে গোল করতে সময় নিলেন যে মাত্র পাঁচ মিনিট! ওসাসুনার বিপক্ষে ম্যাচের পঞ্চম মিনিটেই গোল করে রিয়াল মাদ্রিদকে এগিয়ে দিয়েছেন রোনালদো।

জিতলে রিয়ালের হয়ে লিগে টানা ১৫ ম্যাচ জেতার বিরল কৃতিত্ব গড়বে জিনেদিন জিদানের রিয়াল—এমন বাস্তবতা যখন সামনে, তখন শুরুতেই গোল করে কোচকে চাপমুক্ত করেন রোনালদো। প্রথমার্ধের আগেই দানিলো ও সের্হিয়ো রামোস করেন আরো ২ গোল। ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া রিয়াল তাই জয়ের পথে অনেকটাই এগিয়ে। দ্বিতীয়ার্ধে আরো ২ গোল দিলেও ২ গোল হজম করে রিয়াল, তবে তাতে ৫-২ গোলে জিতে আধাশতাব্দীরও পুরনো মিগুয়েল মুনেজের দলের ১৯৬০-৬১ মৌসুমে টানা ১৫ ম্যাচের রেকর্ডটা জিদানের ছুঁয়ে ফেলতে কোন সমস্যাই হয়নি।

গোল উৎসব করেছে রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেতিকো মাদ্রিদও। সেল্টা ভিগোর জালে তারা বল পাঠিয়েছে চারবার। ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনাল ২-১ গোলে হারিয়েছে সাউদাম্পটনকে আর শুক্রবার বুন্দেসলিগায় বায়ার্ন মিউনিখ ২-০ গোলে হারিয়েছে শালকেকে এএফপি


মন্তব্য