kalerkantho


আইনের আশ্রয় নেবে বাফুফে

ক্রীড়া প্রতিবেদক   

১৫ মার্চ, ২০১৬ ০০:০০



আইনের আশ্রয় নেবে বাফুফে

বাফুফের বিশেষ সাধারণ সভায় নেওয়া মতামতের পরিপ্রেক্ষিতে গতকাল বাফুফের নির্বাহী কমিটি জরুরি সভায় বসে একজনের বিরুদ্ধে মামলা এবং তিনজনকে কারণ দর্শাও নোটিশ পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। সভা শেষে বাফুফের সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী জানিয়েছেন, ‘এক ব্যক্তি কাউন্সিলরদের কাছে খুদে বার্তা পাঠিয়ে সবাইকে (যাঁরা বিশেষ সাধারণ সভায় উপস্থিত ছিলেন) চোর বলে আখ্যা দিয়েছেন।

এটা তো হতে পারে না। অডিট রিপোর্ট এবং হিসাব-নিকাশ এক মাস আগে কাউন্সিলরদের কাছে পাঠানো হয়েছিল মতামত দেওয়ার জন্য। বিশেষ সাধারণ সভায় তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার মতামত দিয়েছে সবাই। ’ তাঁর নামোল্লেখ না করে শামসুল হক চৌধুরী যোগ করেন, ‘যাঁর বিরুদ্ধে মামলা করা হবে তিনি শরীয়তপুর ডিএফএ থেকে বাফুফের কাউন্সিলর হতে চেয়েছেন। ’

এ ছাড়া বাফুফে থেকে সদ্য পদত্যাগী শেখ মোহাম্মদ আসলাম, শেখ জামাল ধানমণ্ডির কোচ শফিকুল ইসলাম মানিক ও বাড্ডা জাগরণীর সংগঠক আবু হাসান চৌধুরী প্রিন্সকে কারণ দর্শাও নোটিশ পাঠানো হবে। ‘তাঁরা বাফুফে কর্তাদের নিয়ে আপত্তিকর ও ভিত্তিহীন মন্তব্য করেছেন। আসলাম যেসব কথা বলেছেন তাঁর মুখে এগুলো মানায় না’, বলেছেন বাফুফের সিনিয়র সহসভাপতি।


মন্তব্য