kalerkantho


প্রস্তুতি ম্যাচে জিতল উইন্ডিজ, ইংল্যান্ড

১৪ মার্চ, ২০১৬ ০০:০০



প্রস্তুতি ম্যাচে হারজিতের চেয়ে পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়া আর নিজেদের ঝালিয়ে নেওয়াটাই আসল। তবে সব কিছুর সঙ্গে যদি জয় নিয়ে মাঠ ছাড়া যায়, তাহলেই তো প্রস্তুতি পূর্ণাঙ্গ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটা ৩ উইকেটে জিতে মূল পর্বে নামার আগে নিশ্চয়ই খানিকটা আত্মবিশ্বাস পেয়েছে ড্যারেন সামির দল। প্রস্তুতি ম্যাচে ভারত হেরে গেছে দক্ষিণ আফ্রিকার কাছে, ইংল্যান্ড হারিয়েছে নিউজিল্যান্ডকে।

অস্ট্রেলিয়ার ৯ উইকেটে ১৬১ রান তাড়ায় ওয়েস্ট ইন্ডিজ ইনিংসের সূচনায় পাঠায় জনসন চার্লস ও জেসন হোল্ডারকে! ক্রিস গেইল ব্যাটই করেননি। ক্যারিবীয়দের টপ অর্ডার হতাশ করলেও অধিনায়ক সামি ও মারলন স্যামুয়েলসের ফিফটিতে ১ বল আগে ৩ উইকেটের জয় পায় ওয়েস্ট ইন্ডিজ। হ্যাটট্রিক করেছেন অস্ট্রেলিয়ার জশ হ্যাজেলউড। ইডেনে কুইন্টন ডি ককের ৫৬ ও জেপি দুমিনির ৬৭ রানে ভর করে ২০ ওভারে ১৯৬ রান স্কোরবোর্ডে জমা করে প্রোটিয়ারা। জবাবে শিখর ধাওয়ান ৭৩ ও সুরেশ রায়না ৪৩ রান করে ‘রিটায়ার্ড হার্ট’ হয়ে মাঠ ছাড়লেও জয়ের রাস্তাতেই ছিল ভারত। ধোনি ১৬ বলে অপরাজিত ৩০ রান ও যুবরাজ ৮ বলে ১৬ রান করলেও শেষ পর্যন্ত ৪ রান পেছনে থেকে হেরে যায় ভারত। ওয়াংখেড়েতে নিউজিল্যান্ডের ৮ উইকেটে করা ১৬৯ রানের জবাবে ইংল্যান্ড ১৯.২ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।

৩৬ বলে ৫৫ রান করেন জেসন রয়। ক্রিকইনফো


মন্তব্য