kalerkantho

নতুন কমিটি

নাটোর

রেজাউল করিম রেজা   

১১ নভেম্বর, ২০১৭ ০০:০০



নাটোর

নাটোর জেলা শুভসংঘের নতুন কমিটিবিষয়ক আলোচনা অনুষ্ঠান

শুভসংঘের নাটোর জেলা কমিটি গঠন করা হয়েছে। অক্টোবরের শেষ সপ্তাহের এক বিকেলে কানাইখালী সনাক কার্যালয়ে কমিটি গঠন উপলক্ষে এক সভার আয়োজন করা হয়।

মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য দেন কালের কণ্ঠ নাটোর প্রতিনিধি রেজাউল করিম রেজা, মেহেদী হাসান, সুস্ময় দাস, সাজেদুল ইসলাম, বর্ষা খাতুন প্রমুখ।

শুভসংঘের করণীয় ও দিকনির্দেশনামূলক আলোচনা শেষে ২১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির উপদেষ্টারা হলেন নাটোর এম কে কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, কালের কণ্ঠ নাটোর জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা ও অ্যাডভোকেট ভাস্কর বাগচি। সভাপতি মোস্তাফিজুর রহমান, সহসভাপতি বর্ষা খাতুন, সাধারণ সম্পাদক সুস্ময় দাস, যুগ্ম সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম,  ক্রীড়া সম্পাদক মাহামুদুল হাসান মাসুদ, সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক অনুপ কুমার প্রাং, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফিজুল ইসলাম, দপ্তর সম্পাদক রুদ্র সরকার, সমাজকল্যাণ সম্পাদক শিশির কুমার দাস এবং নারীকল্যাণ সম্পাদক বর্ষা আক্তার। সদস্যরা হলেন আসলাম আলী সরদার, তাসলিমা খাতুন, তাইবুর রহমান হামিম, রাজিয়া সুলতানা, সামসুন নাহার, হোসনেআরা খাতুন, শাওন আলী, মেহেনাজ পারভীন, মহিমা খাতুন, শেখ মো. ইব্রাহিম ও মনিরা আক্তার।


মন্তব্য