kalerkantho


শিবালয় তেওতা জমিদারবাড়ি আহ্বায়ক কমিটি

আনিসুর বুলবুল   

১১ নভেম্বর, ২০১৭ ০০:০০



শিবালয় তেওতা জমিদারবাড়ি আহ্বায়ক কমিটি

শুভসংঘ শিবালয় তেওতা জমিদারবাড়ি শাখার নবগঠিত সদস্যদের নিয়ে শিবালয়ের ঐতিহ্যবাহী জমিদারবাড়িতে একদিন

শুভ কাজের মাধ্যমে সমাজ ও দেশের অগ্রগতিতে অবদান রাখার প্রত্যয় নিয়ে কালের কণ্ঠ শুভসংঘের শিবালয়ের তেওতা জমিদারবাড়ি শাখার ১১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ‘শুভ কাজে সবার পাশে’ স্লোগান নিয়ে শুভসংঘের সামাজিক কর্মকাণ্ড গতিশীল করতে গত মঙ্গলবার দুপুরে শিবালয় উপজেলার ঐতিহ্যবাহী তেওতা জমিদারবাড়ি প্রাঙ্গণে মো. জহিরুল ইলাম রিপনকে আহ্বায়ক করে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন যুগ্ম আহ্বায়ক রবিউল আওয়াল, মো. নাজিব হোসেন, সদস্যসচিব তৌহিদুল ইসলাম উল্লাস, কার্য়করী সদস্য মীম আক্তার, অনন্যা চক্রবর্তী, শম্পা আক্তার, অমিত আহম্মদ আকিব, সজিব হোসেন ও ইমন হোসেন।

এ সময় তেওতা ইউনিয়নের অর্ধ শতাধিক স্কুল-কলেজের ছাত্রছাত্রী শুভসংঘের সঙ্গে সহমত প্রকাশ করে আগামী দিনে একসঙ্গে বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডসহ ভালো কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। দেশের ঐতিহাসিক স্থাপনা তেওতা জমিদারবাড়ির পরিষ্কার-পরিচ্ছন্নতা বিষয়েও সবাই কাজ করার আশা প্রকাশ করেন।

কমিটি গঠন শেষে তেওতা একাডেমির সহকারী শিক্ষক অজয় চক্রবর্তীর সভাপতিত্বে শুভসংঘের সদস্যদের সঙ্গে আলোচলায় অংশ নেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম। এ ছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক মারুফ হোসেন, ব্যাংকার বোরহান উদ্দিন, মাসুদ রানা প্রমুখ।


মন্তব্য