kalerkantho


পাবনার বন্ধুদের বনভোজন

আহমেদ উল হক রানা   

৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০০:০০



পাবনার বন্ধুদের বনভোজন

পিকনিকে যোগ দেওয়া পাবনা শুভসংঘের বন্ধুদের একাংশ

আনন্দময় পরিবেশে গত ২০ জানুয়ারি শুক্রবার শুভসংঘ পাবনা শাখার বন্ধুরা পিকনিকে মিলিত হয়েছিলেন। এদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত টেবুনিয়া কৃষি ফার্মে পিকনিকে নানা ইভেন্টের আয়োজন করেন পাবনার বন্ধুরা ।

সকাল ১০টায় শহরের রবিউল মার্কেট থেকে যাত্রা শুরু হয়। দুপুরে খাবারের আগে শুভসংঘের নারী বন্ধুদের বাজনা থামলে বালিশ কোথায়, পুরুষদের মিউজিক্যাল চেয়ার, জুটি অনুসন্ধান, চকোলেট দৌড়সহ অনেক ইভেন্ট সম্পন্ন হয়।

বিকেল সাড়ে ৩টা থেকে শুরু হয় সাংস্কৃতিক আয়োজন। এ পর্বে গান, আবৃত্তি, কৌতুক, অভিনয়, একক ও দ্বৈত নৃত্যসহ সব আয়োজনে শুভসংঘের বন্ধুদের অংশগ্রহণ ছিল অনবদ্য। পিকনিকের মূল আকর্ষণ ছিল গ্রুপ ডান্স। শুভসংঘের পাবনা শাখার বন্ধু আহমেদ আল কাবীর রাতুল, ফজলুর রহমান কাজল, মেহেদী হাসান দুলাল, হৃদয়, শাহাদ ইব্রাহীম অনিন্দ, অংকন, এজারুল আলম সজল, সালমান, রাবেয়া ইসলাম অন্তরা, সুমি, ফাহমিদা জাহান বৃষ্টি, মৌ, অনামিকা, দৃষ্টিসহ আরো অনেকের অংশগ্রহণে  পর্বটি সবার হৃদয় ছুঁয়ে যায়। পরে র‌্যাফল ড্র অনুষ্ঠিত হয়। শুভসংঘের বন্ধুদের এ পিকনিক আয়োজনে পাবনা প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি কামাল আহমেদ সিদ্দিকী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ছিফাত রহমান সনম, শুভসংঘ পাবনা শাখার উপদেষ্টা ও কালের কণ্ঠ পাবনা প্রতিনিধি আহমেদ উল হক রানা এবং টেবুনিয়া ক্লাবের সদস্যরাও অংশগ্রহণ করেন। টেবুনিয়া কৃষি ফার্মের উপপরিচালক মহিবুল ইসলাম পিকনিকে অংশগ্রহণকারীদের জন্য ফার্মের অতিথি ভবনটি দিয়ে সহযোগিতা করার জন্য শুভসংঘ পাবনা শাখার সদস্যরা তাঁকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


মন্তব্য