kalerkantho


মাদকের বিরুদ্ধে সোচ্চার পার্বতীপুরের তরুণরা

২ অক্টোবর, ২০১৬ ০০:০০



মাদকের বিরুদ্ধে সোচ্চার পার্বতীপুরের তরুণরা

মাদকবিরোধী আয়োজনে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী অ্যাডভোকেট মুস্তাফিজুর রহমান

মাদক রুখতে প্রতিজ্ঞাবদ্ধ পার্বতীপুরের তরুণরা। শুভসংঘের সহযোগিতায় পার্বতীপুর কল্যাণ পরিষদের ব্যানারে গত ১৭ আগস্ট স্থানীয় ভবানীপুর ডিগ্রি কলেজ মাঠে মাদকের কুফল নিয়ে ক্যাম্পেইনের আয়োজন করা হয়।   কলেজমাঠে চারটি স্টল তৈরি করে মাদকের বিভিন্ন কুফলের চিত্র তুলে ধরেন বন্ধুরা। ডিজিটাল ব্যানার, ফেস্টুন, পোস্টারসহ মাদকসেবীদের পরিণতির ওপর আঁকা ছবি প্রদর্শন করা হয়।   মাদকবিরোধী এই ক্যাম্পেইনে যোগ দেন মন্ত্রী, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সহকারী পরিচালক, মডেল থানার ওসি, রাজনৈতিক ব্যক্তিত্ব, কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা।

স্থানীয় সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী অ্যাডভোকেট মুস্তাফিজুর রহমান এমপি বলেন, সবাই মিলে মাদকবিরোধী কার্যক্রম চালাতে হবে। আমি জনগণকে বোঝাতে সক্ষম হচ্ছি, কিন্তু মাদক ব্যবসায়ী ও মাদকসেবনকারীরা বুঝতে পারছে না—‘এটাই আমার দুঃখ। ’ মাদকসেবীরা আত্মীয়স্বজন ও সুধীসমাজের কাছ থেকে বিচ্ছিন্ন, তাদের শক্ত হাতে প্রতিরোধ করতে হবে। তরুণদের ফেরাতে হবে মাদকের ভয়াল গ্রাস থেকে। ক্যাম্পেইনে সার্বিক সহযোগিতায় ছিলেন শুভসংঘের বন্ধুরা।   

উল্লেখ্য, সীমান্ত এলাকা পার্বতীপুরের তরুণসমাজকে মাদকের হাত থেকে রক্ষার্থে ও উঠতি প্রজন্মকে মাদকের ভয়াবহতা বোঝাতে পার্বতীপুর কল্যাণ পরিষদ ধারাবাহিক বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে। আর শুভসংঘ সব সময় কর্মসূচিতে সহযোগিতা করে।


মন্তব্য