kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


বনফুল আদিবাসী গ্রিনহার্ট কলেজ

নবীনবরণ ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান

২ অক্টোবর, ২০১৬ ০০:০০



নবীনবরণ ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠান

নবীনবরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের একাংশ

নবীনদের আগমন স্মরণীয় করতে সেদিন নতুন রঙে সেজেছিল পুরো ক্যাম্পাস।   সবুজে ঘেরা ক্যাম্পাসটিতে ছিল উৎসবের আমেজ।

রাজধানীর মিরপুরে অবস্থিত বনফুল আদিবাসী গ্রিনহার্ট কলেজে অনুষ্ঠিত হলো একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীন বরণ ও বার্ষিক পুরস্কার বিতরণ। নতুন বন্ধুদের স্বাগত জানাতে সকাল থেকেই ব্যস্ত ছিলেন শুভসংঘের বন্ধুরা।

গত ২৪ সেপ্টেম্বর শনিবার কলেজ প্রাঙ্গণে আয়োজিত বর্ণিল এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের সচিব ও পার্বত্য উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নববিক্রম কিশোর ত্রিপুরা। বনফুল আদিবাসী গ্রিনহার্ট কলেজ গভর্নিংবডির সভাপতি ভেন. প্রজ্ঞানন্দ মহাথেরোর সভাপতিত্বে আয়োজিত নবীনবরণ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কলেজের রেক্টর প্রফেসর তরুণ কান্তি বড়ুয়া, শুভেচ্ছা বক্তব্য দেন বনফুল আদিবাসী ফাউন্ডেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক প্রসেনজিৎ চাকমা এবং ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্য দেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুদীপ কুমার মণ্ডল।

দুই পর্বে অনুষ্ঠিত বর্ণাঢ্য আয়োজনমালার প্রথম পর্বে ছিল পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ, জাতীয় ও কলেজ সংগীত পরিবেশনা, অতিথিবরণ, সহশিক্ষা কার্যক্রম ও কৃতিত্বপূর্ণ ফলের জন্য শিক্ষার্থীদের পুরস্কৃতকরণ এবং পেশাগত দক্ষতার জন্য সম্মানস্বরূপ শিক্ষকদের সম্মাননা প্রদান। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ছিল আদিবাসী কলেজে অধ্যয়নরত ছাত্রছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে মনোমুগ্ধকর নৃত্য, গান, আবৃত্তি ও সমবেত পরিবেশনার মাধ্যমে আমাদের আবহমান বাংলার চিরায়ত সংস্কৃতিকে তুলে ধরা হয়।


মন্তব্য