kalerkantho


রাউজান ও বোয়ালখালীতে দুই লাশ

রাউজান ও বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি   

২২ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০



অচেনা তরুণীর বস্তাবন্দি লাশ উদ্ধার করছে পুলিশ। বৃহস্পতিবার রাউজান-নোয়াপাড়া শফিকুল ইসলাম সড়কের এজাহার মিয়া সেতুর পশ্চিম পাশের সেতুর পিলারের সঙ্গে কার্টুন মোড়ানো বস্তাবন্দি অবস্থায় লাশটি পাওয়া যায়।

রাউজান থানার সেকেন্ড অফিসার মো. নুরুন্নবী জানান, বৃহস্পতিবার সকাল আনুমানিক আটটার দিকে এক অটোরিকশাচালকের কাছ থেকে খবর পেয়ে পুলিশ দুপুরে লাশটি উদ্ধার করে। সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর জানান, প্রাথমিকভাবে এটিকে হত্যাকাণ্ড বলে মনে হচ্ছে। কেউ মেরে লাশ বুধবার রাতের কোনো এক সময় ওই স্থানে ফেলে গেছে।

বোয়ালখালীতে খালে বৃদ্ধের লাশ : মো. আবদুল করিম পাঠান (৬৫) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার আহলা কড়লডেঙা ইউনিয়নের দাশের দিঘি এলাকার একটি খালে বৃদ্ধের লাশ পাওয়া যায়।

থানার উপ-পরিদর্শক মানিক ভূঁইয়া, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ খাল থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন শেষে লাশ মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা বলেন, আবদুল করিম পাঠান দীর্ঘদিন ধরে আহলা দরবার শরীফে থাকতেন। বুধবার থেকে বৃদ্ধকে পাওয়া যাচ্ছিল না বলে স্থানীয়দের কাছে জানতে পেরেছি। তাঁরা বৃদ্ধের নাম ছাড়া আর কিছুই বলতে পারেননি।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইরুল ইসলাম বলেন, ‘এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।’



মন্তব্য