kalerkantho


নাইক্ষ্যংছড়ি আ. লীগ নেতা মংছনি মারমার খোঁজ নেই ১০ দিন

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

১১ অক্টোবর, ২০১৮ ০০:০০



নাইক্ষ্যংছড়ি আ. লীগ নেতা মংছনি মারমার খোঁজ নেই ১০ দিন

নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও কাঠ ব্যবসায়ী মংছনি মারমার সন্ধান গত ১০ দিনেও মেলেনি। ৩০ সেপ্টেম্বর কক্সবাজার যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হওয়ার পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

তাঁর স্ত্রী প্রু মী মারমা জানান, ৩০ সেপ্টেম্বর সকাল ৮টায় বাড়ি থেকে বের হওয়ার পর সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত তাঁর সাথে পরিবারের যোগাযোগ ছিল। এর পর থেকে তাঁর কোনো হদিস মিলছে না। ঢাকা থেকে আসা একজন কাঠ ব্যবসায়ীর সাথে বৈঠকের কথা বলে তিনি বাড়ি থেকে কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করেন। পথে রামুর সাদা চিন বৌদ্ধবিহারে পূজা দেন। এরপর তিনি কক্সবাজারের কলাতলী এলাকায় ওয়ার্ল্ড বিচ হোটেলে পৌঁছেন সকাল ১০টা ৫০ মিনিটে। সন্ধ্যা ৬টা ১৪ মিনিটে মোবাইল ফোনে তিনি বলেন, ‘এক্ষুণি বাড়ি ফিরছি।’ এরপর তাঁর মোবাইল ফোন বন্ধ হয়ে যায়।

নাইক্ষ্যংছড়ি থানার ওসি আনোয়ার হোসেন জানান, মংছিন মারমার নিখোঁজ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। ঘটনাস্থল কক্সবাজার জেলায় হলেও নাইক্ষ্যংছড়ি উপজেলার বাসিন্দা হিসেবে পুলিশ তাঁর খোঁজে আন্তরিকভাবে কাজ করছে।

স্থানীয়রা জানান, নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের মারমা পাড়ার বাসিন্দা মংছিন মারমা আওয়ামী রাজনীতির সাথে যুক্ত থাকলেও তাঁর সাথে কারো তেমন শত্রুতা ছিল না।



মন্তব্য