kalerkantho


র‌্যাবের অভিযান

১ লাখ ৭০ হাজার ইয়াবা জব্দ, নারীসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ও দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



প্রাইভেটকারে ইয়াবা পাচারের সময় এক লাখ ৭০ হাজার ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। শনিবার রাতে পটিয়া উপজেলার শান্তিরহাট এলাকা থেকে তাঁদের আটক করা হয়। র‌্যাবের সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক তিনজন হলেন মো. শরীফ (৩২), অর্পণ দাশ (৩০) ও সুমাইয়া আক্তার (১৯)। আটক সুমাইয়া আক্তার নিজেকে মডেল বলে দাবি করেছেন।

মিমতানুর রহমান বলেন, ‘কক্সবাজার থেকে প্রাইভেটকারযোগে ইয়াবা নিয়ে তাঁরা ঢাকায় যাচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে শান্তিরহাট এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকারসহ তিনজনকে আটক করা হয়। পরে তাঁদের দেওয়া তথ্যানুযায়ী প্রাইভেটকার থেকে এক লাখ ৭০ হাজার ইয়াবা জব্দ করা হয়।’ তিনি জানান, ফটোশুটের নাম করে তাঁরা দীর্ঘদিন ধরে ইয়াবা পাচার করে আসছেন। তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

খাগড়াছড়িতে মাদকদ্রব্য ধ্বংস করেছে পুলিশ

খাগড়াছড়িতে বিভিন্ন সময় জব্দ করা মাদকদ্রব্য ধ্বংস করেছে পুলিশ। গতকাল রবিবার সকালে খাগড়াছড়ি সদর থানা এলাকায় ৮ কেজি গাঁজা এবং ৪১০ লিটার চোলাই মদ ধ্বংস করা হয়। এ সময় খাগড়াছড়ির পুলিশ সুপার মো. আহমার উজ্জামান, সদর থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটোসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাহাদাত হোসেন টিটো জানিয়েছেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণে চলমান বিশেষ অভিযানে ৩ হাজার ইয়াবা, ৩৮ কেজি গাঁজা এবং ১৫০০ লিটার চোলাই মদ জব্দ করা হয়। এর মধ্যে আদালতের নির্দেশে কিছু মাদকদ্রব্য ধ্বংস করা হয়।



মন্তব্য