kalerkantho


কাল থেকে চট্টগ্রামে বিদ্যুৎ সপ্তাহ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৫ সেপ্টেম্বর, ২০১৮ ০০:০০



‘অনির্বাণ আগামী’ স্লোগানে আগামীকাল বৃহস্পতিবার চট্টগ্রামে শুরু হচ্ছে বিদ্যুৎ সপ্তাহ। এ উপলক্ষে বিদ্যুৎ ভবনসহ বিউবো, চট্টগ্রামের স্টেডিয়াম, রাঙামাটি, খাগড়াছড়ি, বান্দরবান এবং কক্সবাজার দপ্তরে শুরু হচ্ছে বিদ্যুৎ মেলা। মেলা চলবে আগামী ৮ সেপ্টেম্বর পর্যন্ত।

মেলায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) চট্টগ্রামসহ বৈদ্যুতিক সামগ্রী উত্পাদনকারী বিভিন্ন প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। মেলায় ট্রান্সফরমার, এনার্জি মিটার, ক্যাবল, আইপিএিস, সোলার প্যানেল, প্রি-পেমেন্ট মিটার রিচার্জসহ বিভিন্ন বৈদ্যুতিক সামগ্রী প্রদর্শন ও গ্রাহকদের জন্য ওয়ান স্টপ সেবা প্রদান করা হবে বলে জানান বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, বিতরণ দক্ষিণাঞ্চলের প্রধান প্রকৌশলী প্রবীর কুমার সেন।

সকাল ১০টায় শোভাযাত্রার মাধ্যমে বিদ্যুৎ সপ্তাহের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হবে। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী নওফেল। শোভাযাত্রাটি বিদ্যুৎ ভবন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, আগ্রাবাদ থেকে শুরু করে বাদামতলী মোড় ঘুরে পুনরায় বিদ্যুৎ ভবনে এসে শেষ হবে। এর পর আগ্রাবাদ বিদ্যুৎ ভবনে বিদ্যুৎ মেলা উদ্বোধন করা হবে।

 



মন্তব্য