kalerkantho


খাগড়াছড়িতে চাঁদের গাড়ি উল্টে নিহত ১

ট্রেনের ধাক্কায় প্রাণ গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১০ আগস্ট, ২০১৮ ০০:০০



নগরের এ কে খান রেলগেট এলাকায় বুধবার রাতে ট্রেনের ধাক্কায় আনুমানিক ২৫ বছর বয়সী এক যুবক মারা গেছেন। তাঁর পরিচয় পাওয়া যায়নি।

গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, যুবকটি ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন। এর পর পুলিশের এক সদস্য তাঁকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে খাগড়াছড়ি প্রতিনিধি জানান : জেলা সদরের পাঁচ মাইল এলাকায় সড়ক দুর্ঘটনায় পুবন মোহন বৈষ্ণব (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো পাঁচজন। বৃহস্পতিবার দুপুরে চাঁদের গাড়ি উল্টে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সবাই পাঁচমাইল ছোট গাছবান এলাকার বাসিন্দা। আহতরা হলেন জ্যোতিষ কুমার ত্রিপুরা (৩২), গীবা বসন ত্রিপুরা (৩০), কফিন্দ্র ত্রিপুরা (৪৫), সুনীল ত্রিপুরা (২১) ও দেব রানি ত্রিপুরা (৪৫)। আহতদের মধ্যে কফিন্দ্র ত্রিপুরাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, খাগড়াছড়ি থেকে একটি যাত্রীবাহী জিপ (চাঁদের গাড়ি) দীঘিনালা সড়কের পাঁচমাইল নামক এলাকায় পাহাড় ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে দুর্ঘটনা কবলিত হয়। এ সময় ঘটনাস্থলেই ভূবন মোহন বৈষ্ণব মারা যান। তিনি কৃপারোয়াজাপাড়া শিব মন্দিরের পুরোহিতের দায়িত্ব পালন করতেন।



মন্তব্য