kalerkantho


১ম ক লা ম

রাউজানের কদলপুরে প্রবীণকেন্দ্র হচ্ছে

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৪ জুন, ২০১৮ ০০:০০



রাউজানের কদলপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে একটি করে ‘সমৃদ্ধি সেন্টার’ এবং প্রবীণদের জন্য ‘প্রবীণকেন্দ্র’ তৈরি করা হবে বলে জানিয়েছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি।

তিনি সম্প্রতি কদলপুর ইউনিয়ন কমপ্লেক্স মাঠে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) ও ইন্টিগ্রেটেড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (আইডিএফ) আয়োজিত প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় প্রবীণদের পরিতোষক ভাতা ও বিশেষ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ কে এম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, আইডিএফ প্রতিষ্ঠাতা সদস্য অধ্যাপক শহিদুল আমিন চৌধুরী। কদলপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুল করিমের সভাপতিত্বে ও ঊর্ধ্বতন কর্মকর্তা মহিউদ্দিন কায়সারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন ঊর্ধ্বতন কর্মকর্তা শাহা আলম, কদলপুর ইউনিয়নের সমন্বয়কারী মো. তারিকুল ইসলাম, ইউপি সদস্য কমল চক্রবর্তী, মুরাদুল হক চৌধুরী, জয়নাল আবেদীন, মো. ইলিয়াছ, তৌহিদুল ইসলাম চৌধুরী, আলী আকবর, নাছির উদ্দিন, রাশেদুর আলম, জেনু বড়ুয়া, রণিকা ভট্টাচার্য, রাশেদা আকতার, যুবলীগ নেতা সেলিম উদ্দিন, বিশ্বজিত ভট্টাচার্য প্রমুখ।

অনুষ্ঠানে ৭৫ জনকে পরিপোষক ভাতা, ২০ জনকে ছাতা, ২০ জন বয়স্ককে ওয়াকিংস্টিক, ২০ জনকে কমোড, ৪ ভিক্ষুককে পুনর্বাসন, ১০০ পরিবারকে ল্যাট্রিন, তিন হাজার পরিবারকে ফলদ চারা ও হুইলচেয়ার প্রদান করা হয়।



মন্তব্য