kalerkantho


রোজায় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার অঙ্গীকার ব্যবসায়ীদের

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

১৭ মে, ২০১৮ ০০:০০



বান্দরবান বাজারের ব্যবসায়ীরা রমজান মাসে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার অঙ্গীকার করেছেন।

বুধবার সকালে বান্দরবান বাজার মসজিদ চত্বরে ভোক্তা অধিকার সংগঠন কনজ্যুমার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) বান্দরবান জেলা শাখা ও ১০টি ব্যবসায়ী সমিতির যৌথ উদ্যোগে মতবিনিময় সভায় ব্যবসায়ীরা এই অঙ্গীকার করেন। সভায় প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

সেনাবাহিনীর বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল যুবায়ের সালেহীন, জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য শফিকুর রহমান ও কাজল কান্তি দাশ, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর এবং হোটেল-মোটেল-রিসোর্ট মালিক সমিতির সভাপতি অমল কান্তি দাশ এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী আসন্ন রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার জন্য ব্যবসায়ী সমাজের প্রতি আহবান জানালে ব্যবসায়ীরা হাত উঁচিয়ে তাঁদের অঙ্গীকার ঘোষণা করেন।

ক্যাব, বান্দরবান জেলা শাখার সভাপতি মনিরুল ইসলাম মনুর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বান্দরবান সদর থানার ওসি গোলাম সারোয়ার, মুদি ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ আলী, হোটেল-রেস্টুরেন্ট মালিক সমিতির সভাপতি গিয়াস উদ্দিন মাস্টার, পরিবেশক সমিতির সভাপতি নুরুল আলম, ব্যবসায়ী কল্যাণ পরিষদের সভাপতি ফরিদুল আলম, কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবু বকর এবং ক্যাব সাধারণ সম্পাদক বিমল কান্তি দাশ বক্তব্য দেন।

প্রচণ্ড ঝড় বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন ব্যবসায়ী সমিতি, সমবায় সমিতি এবং ভোক্তা সংগঠনের সদস্যরা মতবিনিময় সভায় অংশ নেন। এর আগে রমজানের পবিত্রতা রক্ষা এবং দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার আহ্বান জানিয়ে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। পার্বত্য প্রতিমন্ত্রী এতে নেতৃত্ব দেন। শোভাযাত্রাটি জেলা প্রশাসক কার্যালয়ের পশ্চিম গেট থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 



মন্তব্য