kalerkantho


ইফতারসামগ্রী বিতরণ বিভিন্ন স্থানে

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ও নোয়াখালী প্রতিনিধি   

১৬ মে, ২০১৮ ০০:০০



ইফতারসামগ্রী বিতরণ বিভিন্ন স্থানে

পবিত্র রমজান মাসকে স্বাগত জানিয়ে চট্টগ্রাম নগর গাউসিয়া কমিটি গতকাল শোভাযাত্রা বের করে। নগরের লালদিঘি চত্বর থেকে বের হয়ে শোভাযাত্রাটি বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। বিজ্ঞপ্তি

নোয়াখালীর সোনাইমুড়ীতে ৮৬ মাদ্রাসা ও এতিমখানায় ইফতারসামগ্রী বিতরণ করেছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী মো. জাহাঙ্গীর আলম।

তিনি মঙ্গলবার সোনাইমুড়ীর বাইপাসে দলীয় কার্যালয়ে উপজেলার বিভিন্ন এতিমখানা ও মাদরাসার জন্য চাল, ডাল, তেল, ছোলা, আলু ও খেজুর বিতরণ করেন।

ওই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি

মমিনুল ইসলাম বাকের, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক হাফেজ দুলাল, তথ্য ও গবেষণা সম্পাদক নুরুল ইসলাম নুরু, পৌর স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক আবু সায়েম, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন সুজন, পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মোশারফ হোসেন প্রমুখ।

এদিকে চট্টগ্রাম নগরের উত্তর হালিশহর ওয়ার্ডে ইফতারসামগ্রী বিতরণ করেছে হালিশহর যুবকল্যাণ সমিতি। এতে প্রধান অতিথি ছিলেন সমাজসেবক ফরিদ মাহমুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. বেলাল হোসেন। মো. সাহেদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক, সাবেক কাউন্সিলর লায়ন মোহাম্মদ হোসেন। বক্তব্য দেন নগর যুবলীগ সদস্য এস এম সাঈদ সুমন, শেখ নাছির আহমেদ, হুরে আরা বিউটি, শামীমা খানম, আশরাফুল গণি, দেলোয়ার হোসেন দেলু, নাজমুল হাসান রুমি প্রমুখ।



মন্তব্য