kalerkantho


সাতকানিয়ায় প্রাইভেট কার থেকে ২০ হাজার ইয়াবা জব্দ

সাতকানিয়া প্রতিনিধি    

২৫ এপ্রিল, ২০১৮ ০০:০০



প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ২০ হাজার ইয়াবা জব্দ করেছে পুলিশ। এ সময় ইয়াবা কারবারি ও কারচালক মো. রবিউল ইসলাম পলাশকে (৩৫) গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উত্তর সাতকানিয়া জাফর আহমদ চৌধুরী কলেজের সামনে কারে তল্লাশি চালায় থানা পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার সকাল ৬টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে প্রাইভেট কারে ইয়াবার চালান যাচ্ছিল-এ খবর পেয়ে সাতকানিয়া থানার এসআই মো. আবু বক্কর ছিদ্দিক ও ইয়ামিন সুমনের নেতৃত্বে পুলিশ সড়কের উত্তর সাতকানিয়া জাফর আহমদ চৌধুরী কলেজের সামনে তাত্ক্ষণিকভাবে অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে যানবাহন তল্লাশি শুরু করে। এ সময় প্রাইভেট কারে (নম্বর-ঢাকামেট্রো-গ-৩৯-০৮৯০) তল্লাশি চলাকালে চালকের পায়ের নিচে বিশেষ কৌশলে নেওয়া ২০ হাজার ইয়াবা জব্দ করা হয়। পরে ইয়াবা কারবারি ও কারচালক মো. রবিউল ইসলাম পলাশকে গ্রেপ্তার এবং কারটি আটক করা হয়। পলাশ ঢাকার তুরাগ মহানগর থানার ধুরতুরাগ এলাকার আবদুর রব বিশ্বাসের ছেলে।

সাতকানিয়া থানার ওসি মো. রফিকুল হোসেন জানান, গ্রেপ্তার রবিউল ইসলাম পলাশ দীর্ঘদিন ধরে ইয়াবা কারবারে জড়িত থাকার কথা পুলিশের কাছে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। তাঁর বিরুদ্ধে সাতকানিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাঁকে আজ বুধবার আদালতে হাজির করা হবে।


মন্তব্য