kalerkantho


সাতকানিয়ায় আগুনে পুড়ল ২৬ বসতঘর

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৬ এপ্রিল, ২০১৮ ০০:০০



অগ্নিকাণ্ডে ২৬ বসতঘর পুড়ে গেছে। এ সময় দুটি গরু দগ্ধ হয়ে মারা যায়। আহত হন ৫ জন। শনিবার দিবাগত রাতে সাতকানিয়ার পূর্ব গাটিয়াডেঙার বিল্লাপাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও এলাকাবাসী জানায়, রাত আনুমানিক একটার দিকে পূর্ব গাটিয়াডেঙা বিল্লাপাড়ার বাসিন্দা মোস্তাক আহমদের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

আগুনে একে একে পার্শ্ববর্তী শহীদুল ইসলাম বাবু, আবদুল হাফেজ, আবদুল আলম মিস্ত্রি, আবদুল আলম, মো. সাইমন, মো. মোরশেদ, সারওয়ার উদ্দিন, মো. মামুন, হারুনুর রশিদ, নাজিম উদ্দিন, জাগির হোসেন, নাজির হোসেন, রুহুল আমিন, মো. ইদ্রিচ, আবদুর রহিম, জসীম উদ্দিন, সিরাজুল ইসলাম, মিজানুর রহমান, মো. ঈসমাইল হোসেন, মো. হানিফ, মো. ইউসুফ, সেলিম উদ্দিন, আমিন হোসেন, বদিউল আলম ও নুরুচ্ছফার বসতঘর ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডের সময় বসতঘর থেকে তাড়াহুড়ো করে বের হতে গিয়ে এবং আগুন প্রতিরোধের চেষ্টাকালে ৫ জন আহত হয়েছেন। আহতরা হলেন শহীদুল ইসলাম বাবু (৩০), সাইফুল ইসলাম (৩২), মো. মোরশেদ (৩২), নাজিম উদ্দিন (২৫) ও হারুনুর রশিদ (২২)। আহতদেরকে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সাতকানিয়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মোহাম্মদ ইদ্রিচ আগুনে ২৬ বসতঘর পুড়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।



মন্তব্য