kalerkantho


কাঠমাণ্ডুতে বিমান দুর্ঘটনা

ফেনীর ছেলে পলাশ নিহত বাড়িতে শোকের মাতম

ফেনী প্রতিনিধি   

১৪ মার্চ, ২০১৮ ০০:০০



ফেনীর ছেলে পলাশ নিহত বাড়িতে শোকের মাতম

নেপালের কাঠমাণ্ডুতে বিমান দুর্ঘটনায় মারা গেছেন ফেনীর ছেলে মতিউর রহমান পলাশ। তিনি ফেনী জেলার সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের আউরারখিল গ্রামের মো. আমিন উল্যাহ মিয়ার ছেলে। তাঁর বয়স ২৯ বছর। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। বাড়িতে চলছে শোকের মাতম।

পলাশের ভাই মিজানের বরাত দিয়ে বগাদানা ইউপি চেয়ারম্যান ইসহাক খোকন জানান, পলাশ রাজধানীর একটি বেসরকারি প্রতিষ্ঠানে প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। তিনি ওই বিমানের যাত্রী ছিলেন। ঘটনার পর থেকে তাঁর কোনো খোঁজ পাওয়া যায়নি। জীবিত উদ্ধার হওয়া যাত্রীদের মধ্যে তাঁর নাম না থাকায় এবং পরে বাংলাদেশ দূতাবাসে খবর নিয়ে পলাশ নিহত হয়েছেন বলে পরিবারের লোকজন নিশ্চিত হয়েছেন।

নিহত পলাশের বড় ভাই মিজানুর রহমান মঙ্গলবার তাঁর ভাইয়ের লাশ শনাক্ত করার জন্য নেপাল গেছেন।

মিজান জানান, পলাশ ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা করে রাজধানীর তেজগাঁওয়ে রানার অটোমোবাইলে কর্মরত ছিলেন। প্রতিষ্ঠানের পক্ষ থেকে ব্যবসায়িক সফরে তিনি নেপাল যাচ্ছিলেন।

প্রসঙ্গত, নেপালের কাঠমাণ্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশের বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তের ঘটনায় এ পর্যন্ত অর্ধশতাধিক প্রাণহানির খবর পাওয়া গেছে।



মন্তব্য