kalerkantho


দীঘিনালায় ইউপি নির্বাচন

দুজনের মনোনয়নপত্র প্রত্যাহার, আজ প্রতীক বরাদ্দ

দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি   

১৩ মার্চ, ২০১৮ ০০:০০



দীঘিনালা উপজেলার ৪ নম্বর দীঘিনালা এবং ৫ নম্বর বাবুছড়া ইউনিয়নে নির্বাচন আগামী ২৯ মার্চ। গতকাল সোমবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে দুজন মনোনয়নপত্র প্রত্যাহার করেন। তবে চেয়ারম্যান পদে কোনো প্রার্থী তাঁদের মনোনয়নপত্র প্রত্যাহার করেননি।

আজ মঙ্গলবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে। এছাড়া সংরক্ষিত নারী ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বী এক প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হবে আজ।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, দুই ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ১১ জন। দীঘিনালা ইউনিয়নে ৪ জন এবং বাবুছড়া ইউনিয়নে ৭ জন। এর মধ্যে দীঘিনালা ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে সরাসরি নির্বাচন করছেন একমাত্র নারী প্রার্থী ধনিতা চাকমা।

উপজেলা নির্বাচন কর্মকর্তা এবং দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা রকর চাকমা জানান, চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমাদানকারীদের মধ্যে আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়নপত্র জমা দিলেও আর কোন জাতীয় প্রতীকে কেউ মনোনয়ন জমা দেননি।

এদিকে বাবুছড়া ইউনিয়নের সংরক্ষিত ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে নারী সদস্য প্রার্থী প্রতিভা চাকমার কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় তাঁকে আজ মঙ্গলবার বিজয়ী ঘোষণা হবে।

গতকাল মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন বাবুছড়া ইউনিয়নের সংরক্ষিত ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডের নারী সদস্য প্রার্থী কালো দেবী চাকমা এবং একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদ প্রার্থী দীপন চাকমা।



মন্তব্য