kalerkantho

সাড়ে ২০ হাজার ইয়াবাসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৭ মার্চ, ২০১৮ ০০:০০



মাছ পরিবহনের নামে টেকনাফ থেকে চট্টগ্রাম ও ঢাকার বিভিন্ন স্থানে ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত ট্রাক ও ২০ হাজার ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। এছাড়া অপর এক অভিযানে পাউডারের কৌটায় বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ৫০০ ইয়াবাসহ ২ জনকে আটক করা হয়।

গোয়েন্দা পুলিশ পরিদর্শক কামরুজ্জামান জানান, গত সোমবার গভীর রাতে নগরীর ডবলমুরিং থানাধীন ডিটি রোডে বাইতুশ শরফ ইউসিবিএল ব্যাংকের নিচে জিলানী মার্কেটের সামনে থেকে ২০ হাজার ইয়াবা ও ১টি মিনি ট্রাকসহ (ঢাকামেট্রো-ড-১২-০৬৬৫) মো. কামরুল ইসলাম (২১), আলাউদ্দিন (১৯) ও ট্রাক ড্রাইভার আবু তাহেরকে (৩২) আটক করে নগর গোয়েন্দা পুলিশ। আটক ৩ জনের বাড়ি কক্সবাজার জেলার উখিয়া ও টেকনাফে। তিনি বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে কামরুল ইসলাম পুলিশকে জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজার জেলার টেকনাফ হতে ট্রাকচালকের সহায়তায় মিনি ট্রাকে কৌশলে পচনশীল মাছ পরিবহন করে চট্টগ্রামসহ ঢাকা শহরের বিভিন্ন স্থানে নিয়মিতভাবে সরবরাহ করে আসছিল ইয়াবা।’

একইদিন বিকেলে ডবলমুরিং থানাধীন আগ্রাবাদ কর্ণফুলী শিশুপার্কের গেটের সামনে অভিযান চালিয়ে জনসন বেবি পাউডারে প্লাস্টিকের কৌটার মধ্য থেকে বিশেষ কায়দায় লুকানো ৫০০ ইয়াবাসহ ২ জনকে আটক করে গোয়েন্দা পুলিশ। আটক আব্দুর রহিম (৩০) ও মো. নিজাম উদ্দিন (২৮) এর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।



মন্তব্য