kalerkantho


বঙ্গবন্ধু সাফারি পার্ক

নিরাপত্তার দায়িত্ব নিল ট্যুরিস্ট পুলিশ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি   

৬ মার্চ, ২০১৮ ০০:০০



চকরিয়ার বঙ্গবন্ধু সাফারি পার্কের নিরাপত্তার দায়িত্ব নিল ট্যুরিস্ট পুলিশ। গতকাল সোমবার তারা কার্যক্রম শুরু করেছে।

তবে প্রাথমিকভাবে ট্যুরিস্ট পুলিশ পার্কের ঈগল রেস্টহাউসে অবস্থান করে দায়িত্ব পালন করবে। চলতি বছরের মধ্যে পার্ক সংলগ্ন খাস জায়গা দেখে সেখানে স্থায়ী অবকাঠামো নির্মাণের উদ্যোগ নেওয়ার আশ্বাস দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম।

সোমবার দুপুর ১২টার দিকে ট্যুরিস্ট পুলিশের কার্যক্রম আনুষ্ঠানিভাবে উদ্বোধন করেন ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম জোনের অতিরিক্ত ডিআইজি

মোহাম্মদ মুসলিম।

পুলিশ সুপার জিল্লুর রহমানের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার (ট্যুরিস্ট) ফজলে রাব্বীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম, চট্টগ্রাম বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা ও সাফারি পার্কের প্রকল্প পরিচালক এস এম গোলাম মওলা, চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী মো. মতিউল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম আজাদ, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, পার্কের তত্ত্বাবধায়ক কে এম মোর্শেদুল আলম ও পার্কের সহকারী তত্ত্বাবধায়ক মাজহারুল ইসলাম চৌধুরী।


মন্তব্য