kalerkantho


বান্দরবান ক্রীড়া সংস্থা

জেলা প্রশাসককে বিদায় ও পুলিশ সুপারকে বরণ

নিজস্ব প্রতিবেদক, বান্দরবান   

৬ মার্চ, ২০১৮ ০০:০০



বান্দরবানের জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার (ডিএসএ) সভাপতি দিলীপ কুমার বণিককে বিদায় এবং ডিএসএর সিনিয়র সহসভাপতি ও নবাগত পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নিয়েছে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থা।

এ উপলক্ষে সোমবার কালেক্টরেট কনফারেন্স হলে অনুষ্ঠানমালার আয়োজন করা হয়। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী এতে সভাপতিত্ব করেন। অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, ডিএসএর সহসভাপতি আবদুর রহিম চৌধুরী ও নির্বাহী সদস্য সাংবাদিক মনিরুল ইসলাম মনু অনুষ্ঠানে বক্তব্য দেন।

ডিএসএর পক্ষ থেকে জানানো হয়, বান্দরবানের জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক যুগ্ম সচিব হিসেবে পদোন্নতি পেয়ে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের পরিচালক পদে যোগদান উপলক্ষে তাঁকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

অন্যদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার জাকির হোসেন মজুমদার রবিবার বান্দরবান জেলায় পুলিশ সুপার পদে যোগদান করায় তাকে ডিএসএর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয়।

এদিকে রবিবার সন্ধ্যায় বান্দরবান পুলিশ লাইনে জেলা পুলিশের পক্ষ থেকে নবাগত পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারকে বরণ এবং বিদায়ী পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়কে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। সঞ্জিত কুমার রায়কে সম্প্রতি টাঙ্গাইল জেলার পুলিশ সুপার পদে বদলি করা হয়েছে।



মন্তব্য