kalerkantho


পুকুরে ইটভাটা শ্রমিকের লাশ

ভাই-ভাবির লাঠিপেটায় এক ব্যক্তি নিহত

দ্বিতীয় রাজধানী ডেস্ক   

৫ মার্চ, ২০১৮ ০০:০০



বান্দরবানে ভাই-ভাবির লাঠিপেটায় শনিবার রাতে নিহত হয়েছেন এক ব্যক্তি। নোয়াখালীর বেগমগঞ্জে রবিবার পুকুর থেকে উদ্ধার হয়েছে ইটভাটা শ্রমিকের লাশ। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির পাঠানো খবরে :

বান্দরবান : আপন সহোদর ও ভাবির লাঠির আঘাতে নিহত হয়েছেন এক ব্যক্তি। লামা উপজেলার ফাইতং ইউনিয়নের চিওরতলী এলাকায় শনিবার রাতে এ ঘটনা ঘটে। লামা থানার ওসি আনোয়ার হোসেন জানান, চিওরতলীর বাকির চান ঝিরির বাড়িতে বড় ভাই রবিউল ইসলামের সঙ্গে বসবাস করে আসছিলেন আমিরুল ইসলাম।

শনিবার সন্ধ্যার পর তুচ্ছ বিষয় নিয়ে ভাই ও ভাবি আছিয়া বেগমের সঙ্গে তাঁর কথা কাটাকাটি হয়। এ সময় ভাই ও ভাবি তাঁকে লাঠি দিয়ে মারা শুরু করলে আমিরুল (২৮) জ্ঞান হারান। এ অবস্থায় স্থানীয় লোকজন তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে ভাই ও ভাবি বাড়ি থেকে পালিয়ে গেছেন। ওসি জানান, অভিযুক্ত রবিউল ইসলাম ও আছিয়া বেগমকে আটকের চেষ্টা করা হচ্ছে।

নোয়াখালী : বেগমগঞ্জ উপজেলায় পুকুর থেকে নুরুল ইসলাম (৪২) নামে এক ইটভাটা শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে উপজেলার রসুলপুর ইউনিয়নের রফিকপুর গ্রামের বায়তুল আমান জামে মসজিদের পুকুর থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নুরুল ইসলাম ভোলা জেলার ভোলা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মৃত সেকান্দর আলীর ছেলে। তিনি বেগমগঞ্জ উপজেলার রফিকপুর গ্রামের রূপালী ব্রিকফিল্ডের শ্রমিক।

স্থানীয়রা জানান, রবিবার দুপুরে বায়তুল আমান জামে মসজিদের পুকুরে একটি ভাসমান লাশ দেখে তাঁরা বেগমগঞ্জ থানা পুলিশকে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বেগমগঞ্জ মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁর মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি।’



মন্তব্য