kalerkantho


সীতাকুণ্ডে দুর্ধর্ষ ডাকাতি আটক ৩

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি   

১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



সীতাকুণ্ডে একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতদল হামলা চালিয়ে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ পাঁচ লক্ষাধিক টাকার মালামাল লুট করে। এ সময় বাধা দেওয়ার চেষ্টা করলে গৃহকর্তা, তাঁর ছেলে ও পুত্রবধূকে মারধর করা হয়। ঘটনার পর এলাকাবাসী ও পুলিশ তিন ডাকাতকে আটক করেছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গতকাল বুধবার ভোর ৪টার দিকে ৮-১০ জনের একটি সশস্ত্র ডাকাত দল সীতাকুণ্ডের উত্তর ছলিমপুর সিডিএ আবাসিক এলাকা সংলগ্ন মোহাম্মদ শাহাজাহান চৌধুরীর নতুন বাড়িতে ঘরের দরজা ভেঙে প্রবেশ করে। পরে ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারিতে থাকা ১৩ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১ লাখ ২০ হাজার টাকা লুট করে নেয়। এক পর্যায়ে বাড়ির মালিক শাহাজাহান চৌধুরী ডাকাতদের বাধা দেওয়ার চেষ্টা করলে এক ডাকাত তাঁকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। এতে তাঁর দুটি দাঁত পড়ে যায়। একই সময়ে ডাকাত দলের হামলায় আহত হন শাহাজাহানের ছেলে আশ্রাফ উস সালেহীন (৩৬) ও তাঁর স্ত্রী নিগার সুলতানা শান্তা (২৭)।

আশ্রাফ জানান, ভোররাতে অস্ত্রধারী ডাকাতদল দরজা ভেঙে ঘরে প্রবেশ করার পর সবাইকে জিম্মি করে আলমারিতে থাকা ১৩ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১ লাখ ২০ হাজার টাকা লুট করে নেয়। তাঁদের সবাইকে মারধর করে। ঘটনার পর এলাকাবাসী খবর পেয়ে লুকিয়ে থাকা ডাকাত হানিফ শেখকে (২৮) আটক করলে সে ডাকাতির কথা স্বীকার করে সহযোগী ডাকাতদের নাম প্রকাশ করে। পরে পুলিশ গ্রামবাসীর সহযোগিতায় আরো দুই ডাকাত সাদ্দাম শেখ জাহিদ (৩০) ও জসিম ড্রাইভারকে (৩৩) আটক করে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মো. মোজাম্মেল হক বুধবার সন্ধ্যায় জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



মন্তব্য