kalerkantho


নোয়াখালীর চাটখিল

বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

নোয়াখালী প্রতিনিধি   

১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পরানপুর গ্রামে আব্দুল মতিন নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে। গুরুতর আহত অবস্থায় মাইজদীর একটি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তাঁর মৃত্যু হয়।

নিহতের স্বজনরা জানান, গত সোমবার দিবাগত রাত ২টার দিকে আব্দুল মতিনের স্ত্রী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বের হন। এ সময় তিনি প্রতিবেশী আবুল বাসারের ছেলে এমরানকে তাদের বাথরুমের মোটর খুলতে দেখে চিৎকার করেন। পরে ঘরে থাকা লোকজন বের হলে এমরান পালিয়ে যান। মঙ্গলবার সকালে আব্দুল মতিন বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে অবগত করেন।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে কিছুক্ষণ পর এমরান ও তাঁর চাচাতো ভাই রুবেল মতিনের ওপর হামলা চালিয়ে তাঁকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয় লোকজন অচেতন অবস্থায় তাঁকে উদ্ধার করে প্রথমে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে অবস্থার অবনতি হলে জেলা শহর মাইজদীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১১টার দিকে মতিনের মৃত্যু হয়।

নিহতের ভাতিজা লোকমান হোসেন অভিযোগ করে বলেন, ‘এমরানের চুরির ঘটনার প্রতিবাদ করায় চাচা আব্দুল মতিনকে পিটিয়ে হত্যা করেছে ওরা।’ তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন।

চাটখিল থানার ওসি জহিরুল আনোয়ার জানান, এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য