kalerkantho


সাতকানিয়ায় ছিনতাইকারীসহ গ্রেপ্তার ২, অস্ত্র ও গুলি উদ্ধার

সাতকানিয়া প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



ছিনতাইকারীসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে গুলিভর্তি একটি অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন জয়নাল আবেদিন (২৫) ও শৈহ্লাসিং মার্মা (২২)। গতকাল মঙ্গলবার সকালে সাতকানিয়া পৌরসভার ছিটুয়াপাড়া এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ৯ ফেব্রুয়ারি গভীর রাতে কেরানীহাট-গুনাগরী সড়কের ঢেমশা বোর্ড অফিস এলাকায় মো. রাসেল নামের এক অটোরিকশাচালকের কাছ থেকে ছিনতাইকালে স্থানীয় লোকজনের সহায়তায় ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় জয়নাল আবেদিনসহ দুজন পালিয়ে যায়। মঙ্গলবার সকালে জয়নাল আবেদিন সহযোগীসহ বাড়িতে অবস্থান করছেন এমন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানার ওসি মো. রফিকুল হোসেনের নেতৃত্বে পুলিশ অভিযান চালায়। এ সময় ছিনতাইকারী ও সাতকানিয়া পৌরসভার ৫নং ওয়ার্ডের ছিটুয়াপাড়ার আবদুল মাবুদের ছেলে জয়নাল আবেদিন এবং বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রীর পেনেডং পাড়ার মংপ্রুসা মার্মার ছেলে শৈহ্লাসিং মার্মাকে গ্রেপ্তার করা হয়। পরে গ্রেপ্তারকৃত জয়নাল আবেদিনের দেখানো মতে তাঁর বসতঘর থেকে গুলিভর্তি একটি এলজি উদ্ধার করা হয়।

সাতকানিয়া থানার ওসি মো. রফিকুল হোসেন জানান, গ্রেপ্তারকৃত জয়নাল আবেদিন ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। অস্ত্র উদ্ধারের ঘটনায় গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে একটি মামলা করেছে। গ্রেপ্তারকৃত আসামিদেরকে আজ বুধবার আদালতে হাজির করা হবে।

 



মন্তব্য