kalerkantho


কদলপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সদস্যদের অনাস্থা

ভারপ্রাপ্ত চেয়ারম্যান করিম

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি    

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০



উপজেলার কদলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে সব সদস্য সোমবার রাতে অনাস্থা জ্ঞাপন করেন। মঙ্গলবার সকালে পরিষদের সদস্য আবদুল করিমকে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজা। তিনি মঙ্গলবার সন্ধ্যায় বলেন, ‘সোমবার রাত ১০টায় আমার কাছে ওই ইউনিয়নের ১১ সদস্য চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে নানা অভিযোগ এনে লিখিতভাবে অনাস্থা পেশ করেন। এর প্রেক্ষিতে চেয়ারম্যানের বিরুদ্ধে আনীত অভিযোগের তদন্ত শুরু হয়েছে। অভিযোগ যাচাই করে রিপোর্ট পেশ করা হবে জেলা প্রশাসকের কাছে। জেলা প্রশাসকই বিষয়টি সিদ্ধান্ত নেওয়ার এখতিয়ার রাখেন।’ তিনি জানান, চেয়ারম্যান তসলিম উদ্দিন চৌধুরী এমনিতে শারীরিকভাবে অসুস্থ। এ কারণে তিনি দায়িত্ব পালন করতে পারছেন না। তদন্তকালীন সময়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করার জন্য দুই নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও দুই নম্বর প্যানেল চেয়ারম্যান আবদুল করিমকে বলা হয়েছে।

ইউপি সদস্য আবদুল করিম ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, ‘মঙ্গলবার সকালে আমাকে ভারপ্রাপ্ত চেয়ারম্যান দায়িত্ব পালন করার জন্য ইউএনওর কাছ থেকে নির্দেশ পেয়েছি। আমি আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করব।’

 


মন্তব্য