kalerkantho


লংগদুর অগ্নিদুর্গতদের ঘর নির্মাণে ফের দরপত্র আহ্বান

রাঙামাটি প্রতিনিধি   

২১ জানুয়ারি, ২০১৮ ০০:০০



লংগদুতে গত বছরের ২ জুন পাহাড়ি বাড়িঘরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের ঘর নির্মাণের জন্য দ্বিতীয়বার দরপত্র আহ্বান করা হয়েছে। গত ২৮ ডিসেম্বর দরপত্র জমাদানের শেষ সময়েও কেউ দরপত্র জমা না দেওয়ায় ফের দরপত্র আহ্বান হল।

২০১৭-১৮ অর্থ বছরে রাঙামাটি জেলার লংগদু উপজেলায় অগ্নিকাণ্ডে ভস্মীভূত ঘর নির্মাণের জন্য পিপিআর মোতাবেক ওটিএম পদ্ধতিতে এলজিইডির যে কোনো সংস্থা/প্রতিষ্ঠান যোগ্যতাসম্পন্ন দরপত্রদাতাদের কাছ থেকে দরপত্র আহ্বান করা হয়েছে।

গত ১১ জানুয়ারি লংগদু উপজেলা নির্বাহী অফিসার মোসাদ্দেক মেহেদী ইমাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ৪৪টি বসতঘরের জন্য ৪টি প্যাকেজ করে মোট ১৭৬টি বসতঘর নির্মাণের জন্য ১৫ জানুয়ারি একটি জাতীয় পত্রিকায় দরপত্র প্রকাশ করা হয়। প্রতিটি ঘরের কাজ সমাপ্তির জন্য ১২০ দিন ধার্য করা হয়েছে। ১৭ জানুয়ারি দরপত্র বিক্রি শুরু হয়। দরপত্র পাওয়া যাচ্ছে রাঙামাটির জেলা প্রশাসক কার্যালয়, রাঙামাটির নির্বাহী প্রকৌশলীর এলজিইডির কার্যালয় ও লংগদু নির্বাহী প্রকৌশলীর এলজিইডির কার্যালয়ে।

আগামী ৫ ফেব্রুয়ারি দুপুর ১টা পর্যন্ত দরপত্র বিক্রির শেষ সময়। লংগদু উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ওই দিন বিকেল ৩টায় দরপত্র খোলা হবে।



মন্তব্য