kalerkantho


দুই মাদক কারবারি গ্রেপ্তার

নোয়াখালী হাসপাতালে তিন দালাল ধরা

নোয়াখালী প্রতিনিধি   

১৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



সদর উপজেলায় অভিযান চালিয়ে দুই মাদককারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাঁদের কাছ থেকে ৪০০ ইয়াবা জব্দ করা হয়। মঙ্গলবার ভোর রাতে উপজেলার ধর্মপুর ইউনিয়ন থেকে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন ধর্মপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের মোস্তফা মিয়ার ছেলে কামাল উদ্দিন (৪০) এবং একই গ্রামের জসিম উদ্দিনের ছেলে মামুন (৩০)।

এদিকে নোয়াখালী জেনারেল হাসপাতাল থেকে রোগীদের ফুসলিয়ে বাইরে প্রাইভেট হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তিন দালালকে গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন ইমাম হাসান (২৪), মো. সাইফুল ইসলাম (২০) ও মাইর উদ্দিন মঈন (২৪)।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ওসি আবুল খায়ের জানান, ইয়াবাসহ গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন থেকে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছিল। তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদেরকে আদালতের মাধ্যমে মঙ্গলবার বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে। অপরদিকে দীর্ঘদিন থেকে নোয়াখালী জেনারেল হাসপাতালে অসহায় গরিব রোগীরা ভর্তি হতে এলে সেখানে থাকা দালালরা ফুসলিয়ে তাঁদের উন্নত চিকিৎসার নামে বাইরে প্রাইভেট হাসপাতালে নিয়ে গিয়ে অনেক টাকা হাতিয়ে নিত। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে মঙ্গলবার বিকেলে ডিবি পুলিশের একটি দল হাসপাতালে গিয়ে ওতপেতে থেকে হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের বের করে নেওয়ার সময়ে ওই তিন দালালকে হাতেনাতে গ্রেপ্তার করে। তাঁদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠালে আদালত তাঁদের জেল হাজতে পাঠান।



মন্তব্য