kalerkantho


ফটিকছড়ি থানায় ওসি-এসআই হাতাহাতি!

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০



ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ ও উপ-পরিদর্শক (এসআই) মো. সাহাবুদ্দিনের মধ্যে বাগিবতণ্ডার ঘটনা ঘটেছে। একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি হয়েছে। তবে পুলিশের দায়িত্বশীল কর্মকর্তারা হাতাহাতির ঘটনা ঘটেনি বলে দাবি করেছেন।

শনিবার সকালে থানার অভ্যন্তরে কর্মকর্তাদের এক বৈঠকে এ ঘটনা ঘটে। বৈঠকে ওসির সঙ্গে উপ-পরিদর্শক সাহাবুদ্দিন তাঁকে কেন বান্দরবান জেলায় বদলি করে দেওয়া হয়েছে-এই বিষয়ে জানতে চান। এই নিয়ে দুজনের মধ্যে বিরোধের সৃষ্টি হয় বলে থানার একাধিক পুলিশ সদস্য জানিয়েছেন। তবে তাঁরা নিজেদের পরিচয় প্রকাশ করতে রাজি হননি।

পুলিশ সদস্যরা জানিয়েছেন, দুজনের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটেছে। তবে উপস্থিত অন্য কর্মকর্তারা দুজনকে নিবৃত্ত করেন।

ঘটনার বিষয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকের হোসাইন মাহমুদ জানিয়েছেন, সাহাবুদ্দিনের বদলির আদেশের পরিপ্রেক্ষিতে তিনি হতাশ হয়েছেন। কিন্তু হাতাহাতির কোনো ঘটনা ঘটেনি।

এ বিষয়ে চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. রেজাউল মাসুদ বলেন, ‘উপ-পরিদর্শক সাহাবুদ্দিনকে চট্টগ্রাম জেলা থেকে বান্দরবান জেলায় বদলি করেছে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। এ বদলির কারণে সাহাবুদ্দিন কিছুটা হতাশ হয়েছেন। বিষয়টি নিয়ে সামান্য বাগিবতণ্ডা হলেও কোনো ধরনের হাতাহাতির ঘটনা ঘটেনি। এরপরও উপ-পরিদর্শক সাহাবুদ্দিনকে ফটিকছড়ি থানা থেকে ক্লোজড করে জেলা পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছে। পরে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।’



মন্তব্য