kalerkantho


মণিরামপুরে ৩০ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ

মণিরামপুর (যশোর) প্রতিনিধি   

৮ জানুয়ারি, ২০১৮ ০০:০০



যশোরের মণিরামপুরে মোজাহের সরদার ওরফে রাজু সরদার (৩০) নামে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামের মৃত রবিউল সরদারের ছেলে।

পুলিশ জানায়, গতকাল রবিবার সকাল ৭টার দিকে মণিরামপুর উপজেলার স্মরণপুর গ্রামের আলমগীর হোসেনের সরিষাক্ষেতে রাজুর লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন। তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে মণিরামপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাঁর লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর ২৫০ শয্যা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মণিরামপুর থানার পরিদর্শক মো. মোকাররম হোসেন জানান, নিহত রাজুর মাথা, মুখ, পেটসহ চার স্থানে ধারালো অস্ত্র ও গুলির চিহ্ন রয়েছে। নিহত রাজু একজন শীর্ষ সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরক, চুরিসহ অন্তত ৩০টি মামলা রয়েছে। এর মধ্যে ঝিকরগাছা থানায় ২৯টি ও খুলনার বটিয়াঘাটা থানায় একটি মামলা রয়েছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কোন্দলের জের হিসেবে তাঁকে হত্যা করেছে সন্ত্রাসীরা।

নিহতের বড় ভাই বাবু সরদার বলেন, ‘আমার ভাই রাজনৈতিক প্রতিহিংসার শিকার। আওয়ামী লীগের কোন্দলের কারণে প্রতিপক্ষরা তাকে হত্যা করেছে। এ ঘটনায় মণিরামপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।’



মন্তব্য