kalerkantho

টিভি হাইলাইটস

২১ নভেম্বর, ২০১৮ ০০:০০



টিভি হাইলাইটস

দ্য পাবলিক

ক্রিয়েশন অ্যান্ড জয়

এনটিভিতে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে রয়েছে ‘ক্রিয়েশন অ্যান্ড জয়’। অনুষ্ঠানে দেশ-বিদেশের সংগীতের নানা দিক তুলে ধরা হয়। প্রতি পর্বে থাকেন দুজন অতিথি। একজন সংগীতশিল্পী, অন্যজন পর্দার পেছনের কেউ। তাঁরা কথা বলেন নিজেদের সৃষ্টি করা গান বা মিউজিক ভিডিও নিয়ে। উপস্থাপনায় শাফিন আহমেদ।

 

দ্য পাবলিক

দীপ্ত টিভিতে সন্ধ্যা ৬টা ৩০ মিনিট ও রাত ৯টা ৩০ মিনিটে রয়েছে ধারাবাহিক নাটক ‘দ্য পাবলিক’। রচনা ফজলুল হক আকাশ, পরিচালনায় জুয়েল মাহমুদ। অভিনয়ে আবুল হায়াত, জয়ন্ত চট্টোপাধ্যায়, শহীদুজ্জামান সেলিম, বাঁধন, রওনক হাসান, আলভী, জোভান, ঊর্মিলা কর, শ্যামল মওলা, নাদিয়া মীম, রুমানা স্বর্ণা, এ কে আজাদ প্রমুখ।

 

এলভিস

এলভিস প্রিসলির এক শোর আগে মঞ্চে উঠেছিলেন তাঁর দীর্ঘদিনের দেহরক্ষী সনি ওয়েস্ট। ‘কিং অব রক এন রোল’কে নিয়ে ওয়েস্ট মজার সব অভিজ্ঞতা শেয়ার করেছিলেন উপস্থিত শ্রোতাদের সঙ্গে। শুধু তা-ই নয়, প্রিসলির এমন কিছু ছবি সেদিন দেখিয়েছিলেন, যা আগে কখনোই সাধারণের কেউ দেখেনি। তথ্যচিত্রটি দেখা যাবে রাত ৮টা ও ১০টা ১৫ মিনিটে, সনি ইএসপিএনে।

 

কুলফি কুমার বাজেওয়ালা

বাবার মতো গান করে কুলফিও। তবে অনেকেই চায় না সে গান করুক। কিন্তু কুলফিকে কি আর গান থেকে দূরে সরিয়ে রাখা যায়! বাংলা সিরিয়াল ‘পটলকুমার গানওয়ালা’র হিন্দি রিমেক। দেখা যাবে রাত ৯টায়, স্টার প্লাসে।



মন্তব্য