kalerkantho

চলচ্চিত্র

১৯ নভেম্বর, ২০১৮ ০০:০০



চলচ্চিত্র

লাভ ম্যারেজ : অভিনয়ে শাকিব খান, অপু বিশ্বাস। পরিচালক শাহীন সুমন। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : পুরান ঢাকার ছেলে নয়ন। উচ্চশিক্ষিত হয়েও ঢাকাইয়া ভাষায় কথা বলে। সে সিদ্ধান্ত নেয়, প্রেম না করে বিয়েই করবে না। ডনের বিদেশফেরত মেয়ে প্রিয়াকে প্রেমের প্রস্তাব দেয়, কিন্তু প্রত্যাখ্যাত হয়। দ্বিতীয় চেষ্টায় সফল হয়, কিন্তু বাধার মুখে পড়ে তাদের প্রেম।

 

ফড়িং : অভিনয়ে আকাশ অধিকারী, সোহিনী সরকার। পরিচালক ইন্দ্রনীল রায়চৌধুরী। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : পড়াশোনায় ফাঁকিবাজ ছেলে ফড়িং। বয়স ১৩ কি ১৪। বয়ঃসন্ধিকালের এই সময়ে অন্যদের মতো তার মনও নানা কৌতূহলে ভরা। বিশেষ করে মেয়েদের সম্পর্কে তার আগ্রহের শেষ নেই। স্কুলে আসে নতুন শিক্ষিকা। তার সঙ্গে গড়ে ওঠে বন্ধুতা।

 

কোয়ি...মিল গ্যায়া : অভিনয়ে হৃতিক রোশান, প্রীতি জিনতা। পরিচালক রাকেশ রোশন। বিকেল ৩টা ৩০ মিনিট, সেটম্যাক্স।

গল্পসূত্র : প্রখ্যাত বিজ্ঞানী সঞ্জয় মেহরা ভিনগ্রহবাসীদের সঙ্গে যোগাযোগের উপায় নিয়ে কাজ করছিল। নিজের কাজ শেষ না করেই সে মারা যায়। তার অসমাপ্ত কাজ এগিয়ে নিয়ে যায় ছেলে রোহিত মেহরা, যে সাধারণ মানুষের তুলনায় মানসিকভাবে পিছিয়ে পড়া একজন। রোহিতের সঙ্গে যোগাযোগ হয় এক ভিনগ্রহবাসীর!

 

কারস : এনিমেটেড। পরিচালক জন ল্যাসেটর ও জো র‌্যানফট। রাত ৯টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : পিস্টন কাপ চ্যাম্পিয়নশিপের বিতর্কের পর লাইটনিং ম্যাককুইন ক্যালিফোর্নিয়ার দিকে যাচ্ছিল। পথে অনিচ্ছাকৃতভাবে গ্রামের একটি রাস্তা ক্ষতিগ্রস্ত হয়। ম্যাককুইন ঠিক করে, রাস্তা মেরামত না করে ফিরবে না। কিন্তু কাজটা খুবই কঠিন। স্থানীয়দের সহায়তায় সেই চ্যালেঞ্জ নেয় ম্যাককুইন। হয়ে ওঠে সত্যিকারের বিজয়ী।



মন্তব্য